চরফ্যাশনে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ: ফের পৌর বিএনপির সম্পাদকের বাড়িতে হামলা:ভাংচুর

এম আবু সিদ্দিক: বিশেষ প্রতিনিধি।

ভোলার চরফ্যাশনে শুক্রবার বিকালে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষের ঘটনার পরে ফের রাত সাড়ে ১০টার দিকে উত্তেজিত নয়ন গ্রুপের ছাত্রদলের নেতা- কর্মীরা চরফ্যাশন পৌর বিএনপির সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সোহেলের বাড়িতে হামলা করেছে।এরপর হামলাকারিরা বাড়িতে আসা নেতাকর্মিদের দুইটি মটর বাইক ভাংচুর করেছে।
এসময় সোহেল বাড়িতে ছিলেন না।
বিএনপি নেতার বাড়িতে ছাত্রদলের ঘোষিত কমিটির একাংশের হামলা ও বাইক ভাংচুরের ঘটনায় খায়রুল ইসলাম সোহেল বলেন, আমার বাড়িতে যারা হামলা ভাংচুর করেছে তারা সবাই আওয়ামীলীগের ছত্রছায়ায় নব্য বিএনপির!
এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বরে জানান।দলের ত্যাগী ও পরিক্ষিতদের নিয়ে আমরা বিএনপির রাজনীতি করি, দলে আভ্যন্তরীন কোন গ্রুপিং চাইনা।
দুর্দিনে সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই।
তিনি আক্ষেপ করে আরও বলেন,আলম মুলধারার বিএনপি,আর নয়ন ক্ষমতাসীনদের মদদপুস্ট নেতা।কথিত চরফ্যাশন ছাত্রদলের ঘোষিত কমিটি নিয়ে দফায় দফায় দু’গ্রুপের মধ্যে হামলা ভাংচুর সংঘর্ষের ঘটনায় সার্বিকভাবে দল ক্ষতিগ্রস্হ।
শুক্রবার বিএনপির দুইগ্রুপের মধ্যে
সংঘর্ষ ও মধ্যরাতে বিএনপি নেতার বাড়িতে হামলা ভাংচুরের ঘটনায় থানায় কোন পক্ষ মামলা দায়ের করেনি।
এ ব্যাপারে চরফ্যাশন থানার নয়া ওসি মোঃ মনির হোসেন বলেন,ঘোষিত ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষের পরে এলাকায় কিছুটা উত্তেজনা বিরাজ করছে।পুলিশ যেকোন অপ্রীতিকর পরিস্হিতিতে সর্বোচ্চ সতর্ক রয়েছে।এপর্যন্ত থানায় কোন গ্রুপের অভিযোগ পাইনি।
এদিকে অব্যাহত সংঘাত আর সংঘর্ষের ঘটনায় সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নয়নগ্রুপের অন্যতমনেতা শহিদুল আলম প্রিন্স বলেন, আমরা বিএনপির মুলধারার রাজনীতি করি।আলম সাহেব ভাড়াটিয়া নেতা।আমাদের লক্ষ্য চরফ্যাশনে অপরাজনীতির কারনে তাকে উৎখাত করে আমরা স্হানীয় বিএনপির নেতৃত্ব সৃস্টি করবো।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।