স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ভোলা জেলা শাখার কমিটি ঘোষণা।

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।

আওয়ামী লীগ সমর্থিত দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের বৃহৎ সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ভোলা জেলার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন, নতুন কমিটির সাংগঠনিকর সম্পাদক ডা. গোলাম রাব্বি চৌধুরী স্বাক্ষর।

স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী এবং মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন স্বাক্ষরিত ২৬ সদস্য বিশিষ্ট ভোলা জেলা শাখা কমিটি অনুমোদন প্রদান করেছে। নতুন এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন ডাক্তার এটিএম মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ডাক্তার নিত্যনন্দন চৌধুরী। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ডাক্তার শাহ আলম শরীফ, ডা. রথীন্দ্রনাথ মজুমদার, কোষাধ্যক্ষ ডাক্তার আব্দুর রব, যুগ্ম-সম্পাদক ডাক্তার মেহেদী হাসান বিপ্লব, ডাক্তার আনিসুর রহমান পলাশ, সাংগঠনিকর সম্পাদক ডা. গোলাম রাব্বি চৌধুরী স্বাক্ষর, দপ্তর সম্পাদক ডাক্তার রেজওয়ানুল আলম সোহেল, প্রচার সম্পাদক ডাক্তার নাঈমুল হাসনাত নাঈম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডাক্তার কবীর সোহেল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডাক্তার মোহাম্মদ সাইদুর রহমান শামীম, সমাজকল্যাণ সম্পাদক ডাক্তার আবুল মজিদ শাকিল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডাক্তার ছাইদুর রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডাক্তার মোহাম্মদ সালমান হৃদয়।

এছাড়াও সদস্যরা হলেন, ডাক্তার মোহাম্মদ গোলাম রহমান, ডাক্তার মোঃ মনিরুজ্জামান, ডাক্তার লাবণ্য প্রভা দে, ডাক্তার জেসি রায়, ডাক্তার জয়ন্ত সাহা, ডাক্তার জান্নাত-ই আলম, ডাক্তার আমেনা রহমান ইমু, ডাক্তার অমিত কর্মকার, ডাক্তার ফারজানা খান জুটি, ডাক্তার আশরাফুজ্জামান শুভ, ডাক্তার ফামিদ খান সাকিব।

নতুন কমিটি ঘোষণা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. গোলাম রাব্বি চৌধুরী স্বাক্ষর বলেন, মুক্তিযোদ্ধার চেতনার সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাস্থ্য সেবায় বর্তমান সরকারের মিশন ও ভিশন নিয়ে কাজ করবে। সাধারণ মানুষের দোড়গোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দেবে নতুন কমিটি।

কমিটির সভাপতি ডাক্তার এটিএম মিজানুর রহমান বলেন, এ কমিটি চিকিৎসক ও চিকিৎসা সেবা উন্নয়নে কাজ করবে। এই দুই ক্ষেত্রে সব সমস্যা সমাধানে লক্ষ্য থাকবে নতুন কমিটির।

এদিকে নতুন কমিটির নাম ঘোষণায় বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভকামনা জানানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।