ভোলায় এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

ভোলায় পরপর দুটি হত্যাকাণ্ডের রেশ না কাটতেই এবার ওবায়দুল (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) সকালে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের রুইতা গ্রাম থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

ওবায়দুল আলী নগর ইউনিয়নের মৃত আবদুল্লাহর ছেলে ও ভোলা পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে পড়াশোনার পাশাপাশি ইলেকট্রিক মিস্ত্রির কাজ করত।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, ওবায়দুল মঙ্গলবার রাত ৮টার দিকে বাসা থেকে বের হয়। কিন্তু রাত ১২টার পরেও সে বাড়ি না ফিরলে স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। বুধবার সকালে বাড়ির পাশে একটি সুপারিবাগানে গলাকাটা অবস্থায় তার লাশ স্থানীয়রা দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওবায়দুলের গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার জানান, প্রাথমিক তদন্তে পুলিশ ধারণা করছে এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের আইনের আওতায় আনা হবে।

এই হত্যাকাণ্ডের দুই দিন আগে ঈদের দিন (১০ জুলাই) সকালে আলীনগর ইউনিয়নে গলা কেটে নাহিদ নামের এক যুবককে হত্যা করে প্রতিবেশী। সোমবার (১১ জুলাই) ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নে পা বাঁধা অবস্থায় জয়তুন নেছা নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।