ভোলায় আইসোলেশন ওয়ার্ডে বৃদ্ধের মৃত্যু

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।
ভোলায় করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়ার ২ দিন পর এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায় নি।
চিকিৎসকরা বলছে, ওই বৃদ্ধের ডায়াবেটিকস ও শ্বাসকষ্ট ছিলো। শনিবার হঠাৎ করেই শ্বাসকষ্টে হয়ে তার মৃত্যু হয়। তবে ২ দিন আগে তার নমুনা পাঠানো হলেও রিপোর্ট এখনো আসেনি।
জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী জানান, বৃদ্ধ করোনায় মারা যাননি। গত ২৩ এপ্রিল ওই বৃদ্ধকে করোনা করোনা সন্দেহে আইসোলেশনে রাখার পর নমুনা রিপোর্ট সংগ্রহ করে পাঠানো হয়েছে কিন্তু তার রিপোর্ট এখনো আসেনি। তাই বলা যায় করনো তার মৃত্যু হয়নি।
ভোলা সদর হাসপাতালের আরএমও ডা. তৈয়বুর রহমান জানান, শুক্রবার রাত থেকে তার শ্বাষকষ্ট শুরু হয় এবং শনিবার সকালে মারা যায়। করোনা নিয়ে তার মৃত্যু হয়ে তা বলা যাবে না।
এদিকে জেলায় করোন সন্দেহে নতুন ৩ জনসহ ২৪ দিনে ২৫৮টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে শনিবার আরো ৩টি রিপোর্টসহ ২২৬টি রিপোর্ট নেগেটিভ এসছে। বাকি রিপোর্ট অপেক্ষমান। জেলায় করোনা সনাক্ত হয়েছে দুই জনের।
এছাড়াও জেলায় সর্বমোট ১১৯৭ জনকে কোয়ারেন্টিন করা হয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৫০৮ জন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।