করোনা মোকাবেলায় ভোলা পুলিশের প্রচারণা, র‍্যালি ও সচেতনতা সভা

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

জেলায় করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা র‍্যালি ও সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে আজ রবিবার সকাল ১১টায় পুলিশ সপার কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে। এসময় র‍্যালী থেকে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধী মেনে চলার আহ্বান জানানোর পাশাপাশি পুলিশের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

পরে শহরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ডে এক সচেতনতামূলক সভার আয়োজন করা হয়।

“মাস্কবিহীন যাত্রী গণপরিবহনে ভ্রমণ করবেননা” এই প্রতিপাদ্য নিয়ে সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এছাড়া বাস-মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি মো: রুহুল আমিনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, জেলা পুলিশের বিশেষ শাখার ডিআই ওয়ান জাকির হোসেন, জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খাজা মহিউদ্দিন শাকিল প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে দেশে করোনার সংক্রামণ বৃদ্ধি পাচ্ছে। তাই আমাদের আরো বেশি সচেতন হতে হবে। কোন যাত্রীকে মাস্ক ছাড়া পরিবহনে ভ্রমণ করতে দেওয়া যাবে না। একইসাথে যথাযথভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে সবাইকে চলাচলের উপর জোর দেন বক্তারা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।