শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ  ——- জ্যাকব

এম আবু সিদ্দিক।, বিশেষ প্রতিনিধি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ। দেশ ও মানুষের ভাগ্যন্নোয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যত কিছু সাফল্য এসেছে তাঁর হাত ধরে। উন্নয়নমূখী অর্থনীতির সাফল্যে শেখ হাসিনা বিশ্বের বিস্ময় দেখিয়েছেন। বৈশ্বিক মহামারির মধ্যেও প্রবৃদ্ধি অর্জনে প্রতিবেশি দেশগুলোর চেয়ে এগিয়ে বাংলাদেশ। টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য জননেত্রী শেখ হাসিনা এসডিজি প্রোগ্রেস এওয়ার্ড সাফল্যের মুকুট প্রাপ্তিতে গর্বিত বাংলাদেশ।

বুধবার দুপুরে ভোলার চরফ্যাশন ঈদগাহ মাঠে বাংলাদেশ জমিয়াতুল মোদারর্রেছিন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক ও এমপি জ্যাকবকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

অধ্যাপক কামরুজ্জামানের সঞ্চালনায় সভাপতি অধ্যক্ষ মাওলানা মুঈনুদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জমিয়াতুল মোদার্রেছিনের জেলা সভাপতি মাওলানা আব্দুল খালেক, সম্পাদক মাওলানা মোবাশ্বিারুল হক নাঈম।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।