ভোলা কালেক্টরেট স্কুলের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলা বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ে কালেক্টরেট স্কুলের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আজ শনিবার(২৮ ডিসেম্বর) সকাল ১০টায় এই পরীক্ষায় শুরু হয়ে বেলা ১১টায় শান্তিপূর্ণভাবে শেষ হয়।

এবছর তৃতীয় শ্রেণিতে ৪০ জন, চতুর্থ শ্রেণিতে ৮জন এবং পঞ্চম শ্রেণিতে ৬জনের চাহিদার বিপরীতে প্রায় আড়াইশ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

গেল বছর জেলা প্রশাসক নিজেই তার কক্ষে তৃতীয় এবং চতুর্থ শ্রেণির জন্য মৌখিক পরীক্ষা নিয়ে ছিলেন। কিন্তু এ বছর অভিভাবকদের চাহিদার কারণে লিখিত পরীক্ষা নিতে হয়েছে। শিক্ষক, ম্যাজিস্ট্রেট ও অভিভাবকদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে পরীক্ষাটি সম্পন্ন হয়।

অভিভাবক ও একুশে টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু বলেন, কালেক্টরেট স্কুল নিয়ে প্রশাসন যেভাবে মনিটরিং করছে তাতে আমারা আশাবাদী স্কুলটা আরো ভালো করবে।

এ্যাডভোকেট ও সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম বলেন, সারাদেশের ন্যায় সরকারি স্কুলগুলোর পাশাপাশি কালেক্টরেট স্কুলগুলো ভালো করছে। ভোলাতেও তার ব্যাতিক্র ঘটবে না বলে আমি মনে করি।

স্কুলের প্রধান শিক্ষক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন বলেন, এই স্কুলটি নিয়ে ডিসি স্যারসহ আমাদের অনেক স্বপ্ন আছে। আমরা আমাদের প্রশ্ন ব্যাতিক্রমভাবে করেছি। ছাত্র-ছাত্রীদেরকে এমনভাবে গড়বো দেশের যেকোন ভালো স্কুল, কলেজে গিয়ে তারা প্রতিযোগিতায় এগিয়ে থাকবে।

তিনি বলেন,আমার স্কুলে ডিবেটিং ক্লাব, বিজ্ঞান ক্লাবসহ কয়েকটি ভাগে ভাগ করেছি। স্কুলে আসা-যাওয়া করতে বাচ্চাদের জন্য দুটি গাড়ির ব্যবস্থা করেছি। অভিভাবকদের সাথে আলোচনা করে নাস্তার ব্যবস্থা করবো।

তিনি আরও বলেন সমাজের সকলের সহযোগিতা পেলে স্কুলটি স্ট্যান্ডার পর্যায়ে নিয়ে যেতে পারবো ইনশাহ-আল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।