ভোলায় জ্বীনের বাদশা আটক

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা।

ভোলায় মোঃ নাজিম উদ্দীন (২৫) নামে এক জিনের বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। শনিবার (৩ ডিসেম্বর) ভোররাতে ভোলা বোরহানউদ্দিন উপজেলার চাঁননীর হাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত নাজিম উদ্দিন ঐ উপজেলার চকডোষ গ্রামের মো. নিরব হাওলাদারের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জিনের বাদশা নাজিম উদ্দীন নিজেকে মাওলানা কামরুজ্জামান ওরফে কালা হজুর পরিচয় দিয়ে দেশের বিভিন্ন প্রান্তের জনসাধারণের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি গত ১৫ দিন পূর্বে র‌্যাব-৮ এর দৃষ্টিগোচর হয়।

এ বিষয়ে ভোলা ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে। প্রায় দুই সপ্তাহ ব্যাপী তদন্তে এ বিষয়ের সত্যতা পাওয়া যায়। পরবর্তীতে ৩ ডিসেম্বর ২০২২ ভোররাতে ভোলা ক্যাম্পের র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল বোরহানউদ্দিন থানা সংলগ্ন চাঁননীর হাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নাজিমউদ্দীনকে গ্রেফতার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আটককৃত ব্যক্তি নিজেকে জিনের বাদশা পরিচয় দিয়ে জিন-পরী ও তান্ত্রিক দ্বারা বিভিন্ন সমস্যার সমাধানসহ ভাগ্য পরিবর্তন করার মিথ্যা আশ্বাস দিয়ে দেশের বিভিন্ন প্রান্তে বসবাসকারী সাধারণ জনগণের কাছ থেকে বিকাশের মাধ্যমে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নেয়। গ্রেফতারকালে তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল, সিমকার্ড, ইজিবাইক এবং নগদ ৬ হাজার ৬’শ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে, দীর্ঘদিন যাবত জিনের বাদশা পরিচয়ে বিভিন্ন ফেসবুক পেইজ এবং লোকাল টিভি চ্যানেলে বিজ্ঞাপনের মাধ্যমে নিজের মোবাইল নম্বর, বিকাশ একাউন্ট, নগদ একাউন্ট দিয়ে থাকে। ভুক্তভোগী লোকজন নিজেদের সমস্যার সমাধানের জন্য যোগাযোগ করলে কৌশলে বিকাশ ও নগদের মাধ্যমে পর্যায়ক্রমে টাকা হাতিয়ে নেয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।