ভোলায় এনআরবি ব্যাংকের শাখার উদ্বোধন

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।
এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ভোলার বাংলাবাজারে কাজী সুপার মার্কেটে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে ৭৪তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, এনআরবিসি ব্যাংকের পরিচালক ড. নুরুন নবী, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
প্রধান অতিথি জনাব তোফায়েল আহমেদ বলেন, উন্নয়নের সব সূচকে ব্যাংকিং খাত বলিষ্ঠ ভূমিকা পালন করছে। তিনি বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা আর সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহারই এনআরবিসিকে ব্যাংকিং সেক্টরে শক্তিশালী অবস্থানে দাঁড় করাবে। তোফায়েল আহমেদ আশা করেন, উপকূলীয় এই অঞ্চলের মৎস্য সম্পদসহ শিল্প কারখানার উন্নয়নে এনআরবিসি ব্যাংক পৃষ্ঠপোষকতা করবে।
ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংক বিআরটিএর ফি কালেকশন এবং ভূমি রেজিস্ট্রেশন ফি আদায়সহ সরকারের বিভিন্ন সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। এসময়, ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) এর বিভিন্ন কার্যক্রমের উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সব সময় সচেষ্ট থাকবে।
অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) পারভেজ হোসেন, বরিশাল শাখার ব্যবস্থাপক জনাব জি.কে.এ.এম. মাকসুদ বিন হারুন, বাংলাবাজার শাখার ব্যবস্থাপক মো. মোশাররেফ হোসেন নান্নু সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া, ‘এনআরবিসি প্লানেট’ অ্যাপ ব্যবহার করে গ্রাহক কোন চার্জ ছাড়াই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।