ভোলার সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর আজ জম্মদিন

আকতারুল ইসলাম আকাশ।

দ্বীপজেলা ভোলার তরুন সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর ২৯ তম জম্মদিন আজ। ভোলা শহরের উকিল পাড়ার বাসিন্দা সাংবাদিক ইয়াছিনুল ঈমন ভোলা সরকারি কলেজ থেকে সমাজকর্ম বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার বাবা ইকবাল চৌধুরী একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা এবং মা রাজিয়া খানম সরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত আছেন।
বর্তমানে তিনি জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি এবং দৈনিক তৃতীয় মাত্রার ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময়, দৈনিক সাহসী বার্তা, বরিশাল বানীর ব্যুরে চীফ হিসেবে কাজ করছেন ও ভোলার জনপ্রিয় দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোটার হিসেবে রয়েছেন এবং তিনি ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক। ভোলার সমস্য, সম্ভাবনা, উন্নয়ন এবং মানুষের জীবনযাত্রা নিয়ে তিনি নিয়মিত লিখছেন।
সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন। তিনি বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, (সুজন) সুশাসনের জন্য নাগরিক ভোলা এর নির্বাহী সদস্য এবং স্বপ্ন শিখর এর সদস্য হিসেবে কাজ করছেন।
এদিকে সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর জম্মদিনে সাংবাদিক, সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।