ভোলার দড়িরাম শংকর বুড়ি জামে মসজিদের উদ্যোগে ৩ দিন ব্যাপী মাহফিল

মোঃ আরিয়ান আরিফ।।

দড়িরাম শংকর বুড়ি জামে মসজিদ যুব তাফসীর কমিটির উদ্যোগে ৩ দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল আয়োজন করা হয়েছে।স্থানঃ দড়িরাম শংকর গাজীপুর রোড বুড়ি জামে মসজিদ প্রাঙ্গণ, ধনিয়া,ভোলা সদর,ভোলা।

উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান আকর্ষণ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছে কোরআন স্বর্ণ পদক প্রাপ্ত ক্বারী ও মিডিয়া ব্যক্তিত্ব হযরত মাওলানা ক্বারী আব্দুল্লাহ আল আমিন সাহেব।তিনি ২০ ডিসেম্বর রোজ রবিবার কোরআন ও হাদিস থেকে গুরুত্বপূর্ণ বয়ান করিবেন।

তাফসিরুল কোরআন মাহফিলে ১৯ ডিসেম্বর রোজ শনিবার বিশেষ অতিথি গুরুত্বপূর্ণ আলোচনা করবেন বিশিষ্ট আলমে দ্বীন মুফাসসির কুরআন আলহাজ্ব হযরত মাওলানা রুহুল আমিন সাহেব (ঝিনাইদহ নিবাসী)।আরও তাফসির করিবেন বরিশাল বিভাগীয় মুফাসসির পরিষদের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আলী হায়দার নিজামী সাহেব,অধ্যক্ষ বি আর আলিম মাদ্রাসা, ঝালকাঠি (১৮ ডিসেম্বর),আরো অন্যান্য ওলামায়ে কেরামগণ মূল্যবান তাফসীর পেশ করিবেন। উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে সভাপতিত্ব করিবেন হাফেজ ক্বারী হযরত মাওলানা মোঃ মহিববুল্লাহ সাহেব, খতিব, বুড়ি জামে মসজিদ ও পরিচালক, কুঞ্জেরহাট মারকাজুত তাহফিজ মাদ্রাসা, ভোলা।মাহফিলে জিকিরের সাথে সাথে দলে দলে যোগ দিন।

বিঃদ্রঃ -উক্ত মাহফিল কে বাস্তবায়ন করার জন্য সকল অভিভাবকবৃন্দ, শুভাকাংখী ও ইসলাম প্রিয় তাওহীদি জনতার একান্ত উপস্থিতি ও আর্থিক সহযোগিতার জন্য বিনীতভাবে আবেদন করছি।
যোগাযোগঃ 01712305399,
01728196121,01717509638।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।