পরানগঞ্জে গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে বিজয়ের সূবর্ণজয়ন্তী পালিত

শাহরিয়ার ঝিলন, আমাদের ভোলা।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিজয় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ভোলা উত্তরের অন্যতম সামাজিক সংগঠন ও লাইব্রেরী ‘গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগার’ এর উদ্যোগে আয়োজিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক আজকের ভোলা সম্পাদক ও ভোলা জেলার ইতিহাসের লেখক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা, এসএ টিভি ও নয়াদিগন্ত জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, নাজিউর রহমান কলেজের প্রভাষক বিশিষ্ট সাহিত্যিক কাজল কৌশিক, পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার ও জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর বেলায়েত হোসেন, হালিমা খাতুন গালর্স বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ টিপু সুলতান, ২৬নং মুজাফফর আলী মাতাব্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার, পাঠাগারের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ মেহেদী হাসান কামাল।

দৈনিক আজকের ভোলার সম্পাদক ও পাঠাগারের সাবেক স¤পাদক এম শাহরিয়ার জিলনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, পাঠাগারের আহ্বায়ক ইমাম হোসেন কান্টু, শুভেচ্ছা বক্তব্য রাখেন পাঠাগারের সদস্য সচিব মোঃ ফজলে রাব্বি। এসময় পাঠাগারের সকল নিবেদিত সদস্যগণ উপস্থিত ছিলেন। বক্তারা মহান বিজয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন। এর আগে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালী পরানগঞ্জ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাঠাগারের সামনে গিয়ে শেষ হয়।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।