হেফাজতের মহাসচিব নূর হোসাইন কাসেমী আর নেই

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেফাজতে ইসলাম ও জমিয়তে উলামায় ইসলামের মহাসচিব শায়খুল হাদীস নূর হোসাইন কাসেমী মারা (ইন্নালিল্লাহি…রাজিউন) গেছেন। ইউনাইটেড হাসপাতালের গণসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টা ৫০ মিনিটের কে তিনি ইন্তেকাল করেন।

যদিও  হেফাজতের মহাসচিবের প্রেস সচিব মাওলানা মুনির আহমেদ দাবি করে আসছিলেন যে, তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে তিনি করোনা আক্রান্ত ছিলেন। এছাড়া তার ফুসফুসে আগে থেকে সমস্যা ছিল।

মনির আহমেদ এর আগে জানান, শনিবার (১২ ডিসেম্বর) সকাল থেকেই হুজুরের অবস্থা স্থিতিশীল ছিল। তার উন্নতির ধারাটা অব্যাহত আছে। কার্বন ডাই অক্সাইডের মাত্রা কমছে। শুক্রবার দুপুরে মেডিক্যাল বোর্ড নতুন দুইটি এন্টিবায়োটিক দিয়েছে। তার কার্যকারিতা কতটা হচ্ছে, সেটা আজ হয়তো বোঝা যাবে।  হুজুরের লাঞ্চের ইনফেকশন ৪-৫ বছরের পুরনো। এখন সেই ইনফেকশন জটিল পর্যায়ে গিয়ে ঠেকেছে। তার করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ ছিল। গত ১ ডিসেম্বর ঠান্ডাজনিত অসুস্থতার কারণে ডাক্তারের পরামর্শে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।