সাংবাদিক ইয়াছিনুল ঈমনের আজ জন্মদিন

মোঃ সালাউদ্দিন, আমাদের ভোলা।

দ্বীপ জেলা ভোলার তরুন সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর আজ ৩৩ তম জম্মদিন । ভোলা শহরের উকিল পাড়ার বাসিন্দা সাংবাদিক ইয়াছিনুল ঈমন ভোলা সরকারি কলেজের সমাজকর্ম বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার বাবা একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা এবং মা একজন সরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত আছেন। 

বর্তমানে ঈমন জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা এর ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় ও বরিশাল বাণী’র ব্যুরো চীফ হিসেবে কাজ করছেন ও ভোলা থেকে প্রকাশিত দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। সাংবাদিক ইমন ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন ।

ভোলার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন এবং মানুষের জীবনযাত্রা নিয়ে তিনি প্রতিনিয়ত লিখছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন। তিনি বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, (সুজন) সুশাসনের জন্য নাগরিক ভোলা এর নির্বাহী সদস্য এবং স্বপ্ন শিখর এর সদস্য হিসেবে কাজ করছেন।

সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর জম্মদিনে সাংবাদিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিককর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।