মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার‌ পুলিশ কর্তৃক বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন

ইয়াছিনুল, সম্পাদক, আমাদের ভোলা।

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাংলাদেশ পুলিশ কর্তৃক দৌলতখান থানায় হতদরিদ্রদের জন্য বাড়ি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) দৌলতখান থানা পুলিশের আয়োজনে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাংলাদেশ পুলিশের আর্থিক সহায়তায় দৌলতখান থানার চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দিদারউল্লাহ গ্রামের হতদরিদ্র তাজনুর বেগম (৪৮)’কে আশ্রয়ের ঠিকানা হিসাবে বাড়ি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর হতদরিদ্রদের আশ্রায়ন প্রকল্পের আওতায় গৃহহীনদের গৃহ নির্মাণ কাজ শুরু হয়েছে। ২ শতাংশের ঘড়টিতে দুইটি কক্ষ, একটি বারান্দা, বাথরুম সহ সুপেয় পানির সুবিধা সম্বলিত বসবাসের জন্য বাড়ি নির্মাণের যাবতীয় খরচ বহন করবে বাংলাদেশ পুলিশ।ইতিপূর্বে ভূমিহীন গৃহহীন তাজনুর বেগম অন্যের বাড়িতে বসবাস করত।উল্লেখ্য যে, বাংলাদেশ পুলিশের আর্থিক সহায়তায় প্রতিটি থানায় হতদরিদ্রদের মাঝে একটি করে গৃহ নির্মাণ করা হবে।

এ সময় জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলা, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ মনজুর আলম খান, অফিসার ইনচার্জ দৌলতখান থানা, ভোলা সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।