ভোলা পৌর ৭,৮ ও ৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলরের পক্ষে যুবলীগের বিশাল খন্ড মিছিল

নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচী মোতাবেক ভোলা জেলা শাখা যুবলীগ এর উদ্যোগে আয়োজিত জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচিতে ভোলা পৌরসভার জনপ্রিয় মেয়র ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভোলা জেলা শাখার সভাপতি আলহাজ্ব মনিরুজ্জামান মনিরের নির্দেশে ভোলা পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা’র স্বামী মোঃ জামাল উদ্দিন মিয়াঁ’র নেতৃত্বে একটি বৃহওম খন্ড মিছিল ভোলা জেলা যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ববর্তী সমাবেশে অংশগ্রহণ করেন এবং যুবলীগের বিক্ষোভ মিছিলে যোগদান করেন।

সোমবার (৩০ নবেম্বর) সন্ধ্যা ৬ টায় ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী কাবিল মিয়া বাড়ির সামনে থেকে মোঃ জামাল উদ্দিন মিয়াঁ’র নেতৃত্বে একটি বৃহওম খন্ড মিছিল শুরু হয়ে ভোলা জেলা আঃলীগ কার্যালয়ের সামনে এসে সমবেত জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশের সাথে যুক্ত হয়। এ সময় ৭,৮ ও ৯নং ওয়ার্ড যুবলীগের বিভিন্ন ইউনিটের শত শত নেতাকর্মীরা যোগদান করেন।

উল্লেখ্য, এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশ স্থলে সমবেত হোন ভোলা জেলা যুবলীগের অন্যন্য ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দরা। পরে, জেলা যুবলীগ সভাপতি ও মেয়র মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে কয়েক হাজার যুবলীগ নেতাকর্মীদের ঢল নামে বিক্ষোভ মিছিলে এবং পুরো শহর প্রদক্ষিণ করে মিছিলটি পুনরায় আওয়ামী কার্যালয়ে এসে শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।