ভোলায় হঠাৎ মোটরসাইকেল চুরি আতঙ্ক

আকতারুল ইসলাম আকাশ, আমাদের ভোলা.কম॥

ভোলায় হঠাৎ করে বেড়েছে মোটরসাইকেল চুরি আতঙ্ক। অনেক শঙ্কা নিয়ে নিজ নিজ হেফাজতে মোটরসাইকেল রাখছেন চালকরা।

গেলো কয়েক মাসে একাধিক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে শহরসহ গ্রামগঞ্জেও। প্রতিদিন বাড়ছে চুরির আতঙ্ক, থানায় জিডি/ডায়েরিও হচ্ছে নিয়মিত। কিন্তু এই পর্যন্তু কোন চুরির ঘটনা উদঘাটন করতে পারেনি আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা। এমনটাই দাবি ক্ষতিগ্রস্তদের

আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা বলছে, চুরির ঘটনায় নিয়মিত জিডি হলেও তদন্ত করে দুই একটি মোটরসাইকেল খোঁজে পেলেও অধিকাংশ মোটরসাইকেলই খোঁজে পাওয়া যাচ্ছে না। তবে সবসময় তৎপর রয়েছে প্রশাসন।

সূত্রে জানা যায়, গত (২৩ নভেম্বর) সন্ধ্যার দিকে ভোলা শহরের নতুন বাজার পোষ্ট অফিসের পশ্চিম গেইট থেকে ঢাকা মেট্রো ল- ৩২৮৭৪৭ নামে একটি (সুজুকি) মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এছাড়াও গত অক্টোবর মাসে শহরের উত্তরে অবস্থিত পরাণগঞ্জ বাজার থেকে একটি শহরের গাজীপুর রোড থেকে একটি ও শহরের এশিয়া ডায়াগনস্টিক সেন্টারের নিচ থেকে (আর টি আর) নামে একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

সবশেষ গত (১১ ডিসেম্বর) ইলিশা জংশন বাজারের সুমন নামে এক মুদি ব্যবসায়ীর বাড়ি থেকে গভীর রাতে (সুজুকি জিকসার) বরিশাল ল-১১৩৯৮৭ নামের একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। ঘটনায় থানায় সাধারণ ডায়েরি/জিডি করেন গাড়ির মালিক।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় একাধিক জিডি হয়েছে। তদন্ত করে দুই একটি মোটরসাইকেল খোঁজে পাওয়া গেছে। তবে অধিকাংশ চুরির ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।