ভোলায় বিএনপি প্রার্থী গোলামনবী আলমগীরের গনসংযোগ

জাফর ইকবাল, আমাদের ভোলা .কম।
ভোলা-১ এ জমে উঠেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারনা, মাঠে নেমেছে বিএনপি প্রার্থীও। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকালে ভোলার সদর রোডের কালিনাথ বাজার এলাকা থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সদর রোডে লিফলেট বিতরনের মধ্যদিয়ে গন সংযোগ শুরু কওে ভোলা-১ বিএনপি প্রার্থী আলহাজ্ব গোলাম নবী আলমগীর। ভোটারদের মধ্যে লিফলেট বিতরন করেন প্রার্থী সহ দলীয় নেতাকর্মীরা।
এসময় গোলাম নবী আলমগীর বলেন, আমরা মানুষের ভোটের অধিকার আদায়, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি,
আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি। ভোটের জন্য আপনাদের কাছে এসেছি। আমরা মানুষের অধিকার আদায়ের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। একটা স্বচ্ছ নির্বাচন চাই আমরা। আমরা মানুষের ভোটের অধিকার আদায় করে ছাড়বো ইনশআল্লাহ।যদি সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোট হয়। তবে আশা করি আমরা আগামী নির্বাচনে বিজয়ী হবো।
তিনি ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানিয়ে গোলাম নবী আলমগীর বলেন,আশাকরি আপনারা দেশে শান্তি ফিরিয়ে আনতে, দেশ নেত্রীর মুক্তির জন্য ৩০ তারিখ ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে বিজয়ী করবেন এবং ক্ষমতায় আনবেন।

এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান,সাধারন সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান,যুগ্ম-সম্পাদক হুয়ায়ুন কবির সোপান,সাংগঠিনিক সম্পাদক এনামুল হক,থানা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ , সদস্য সচিব হেলাল উদ্দিন ,পৌর বিএনপির সভাপতি আবদুর রব আকন্দ, বিএনপি নেতা বশির হাওলাদার সহ ছাত্রদল যুবদল,সেচ্ছাসেবক দল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর পূর্বে গত মঙ্গলবার (১১ ডিসেম্বর) দলীয় অফিসের সামনে পথ সভা করেন গোলাম নবী আলমগীর।

১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত ভোলা-১ (সদর) আসনে প্রতিদ্বন্ধীতা চার দলের ৪ প্রার্থী । সদর আসনে মোট ভোটার ৩ লাখ ৯৯ হাজার ২৪জন ভোটার। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৮ হাজার ৪৬ এবং নারী ভোটার ভোটার ১ লাখ ৫১ হাজার ৮৭৮জন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।