ভোলায় বাস ও সিএনজির সংর্ঘষে নিহত ২, আহত ৩

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার ইলিশা সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, ভোলা সদর উপজেলার চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজাহিরুল ইসলাম জসিম (৫৫) ও বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতার হাট কাশিপুর এলার ধীরেন সিকদারের ছেলে জয় সিকদার (৩০)।
আহতরা হলেন, আবুল কালাম বাচ্চু (৫৫), তামান্না (১৮) ও নিহত জয় সিকদারের স্ত্রী টুম্পা রানি (২০)এদিকে স্থানীয় উত্তেজিত জনতা বাসটি ভাংচুর করে আগুন লাগিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সোমবার (০৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ইলিশা সড়কের ব্যারিস্টারের কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এদিকে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে মোট ৩টি বাস ভাংচুর করে এবং দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
সংর্ঘষ হওয়া বাসের কয়েকজন যাত্রী জানান, ইলিশাঘাটের লঞ্চের একজন সুপারভাইজার গাড়ীতে উঠে ড্রাইভার এবং টিকেট মাষ্টারের সাথে কথা বলার পরেই বেপরোয়া গতিতে ড্রাইভার বেপরোয়া গতিতে গাড়ী চালাতে থাকে এবং এর কিছুক্ষণ পরেই এই দূর্ঘটনা ঘটে।।
ইলিশা এলাকার স্থানীয় বাসিন্দা সুজন ও মামুন বলেন বাসের ড্রাইভাররা লঞ্চের স্টাফদের থেকে টাকা নিয়ে বেপরোয়া গতিতে গাড়ী চালায়।
এদিকে ঘটনা শুনেই সরজমিনে ঘটনা স্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান সোহেল।
ভোলা সদর থানার পুলিশ পরির্দশক আরমান হোসেন বলেন, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ভোলার ফায়ার সার্ভিসের উপ পরিচালক জাকির হোসেন বলেন,আমরা খবর শুনে এসে বাসের আগুন নিয়ন্ত্রণ করেছি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।