ভোলায় তাবলীগ জাময়াতের বিক্ষোভ মিছিল

আরিয়ান আরিফ, আমাদের ভোলা.কম।

শনিবার টঙ্গী ইজতেমার মাঠে কর্মরত সাথীদের উপর সা’দ অনুসারী ওয়াসিফুর রহমান, শাহাবুদ্দিন, ও মোশারেফ হোসেনদের নির্দেশে হামলা করা হয়েছে দাবি করে ভোলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ভোলা জেলার আলমী সুরার সদস্যরা।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ভোলা শহরের কাবিল মসজিদ থেকে এ বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের সদর রোড প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

হামলার নির্দেশ দাতা হিসেবে ওয়াসিফুর রহমান, শাহাবুদ্দিন ও মোশারেফ হোসেনকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিলে বিভিন্ন শ্লোগান দেয় তারা। বিক্ষোভ মিছিলে প্রায় সহস্রাধিক মুসল্লী অংশগ্রহন করেন। পরে তারা কাবিল মসজিদের সামনে প্রতিবাদ সভা করেন।

এ সময় বক্তব্য রাখেন রতনপুর মাদ্রাসার মোহতামিম মাওলানা মিজানুর রহমান, নাছির মাঝি মাদ্রাসার মোহতামিম মাওলানা বশির আহমেদ, মজলিশে দাওয়াতুল হকের ভোলা জেলার আমির মাওলানা আ. খালেক, মাকসুদুর রহমান প্রমূখ।
এসময় বক্তারা বলেন, শনিবার ঢাকার টঙ্গী এজতেমার মাঠ দখলে নিতে সা’দ অনুসারী ওয়াসিফুর রহমান, শাহাবুদ্দিন ও মাওলানা মোশারেফ হোসেনের নির্দেশে সেখানে কর্মরত মাদ্রসার ছাত্র ওস্তাদ ও সাধারণ মানুষের উপর নির্বিচারে হামলা চালানো হয়। সেখানে কর্মরত এক জন নিহত ও প্রায় দুই শতাধিক মুসল্লী আহত হয়। অথচ সেখানে পুলিশ দাড়িয়ে থেকেও তাদেরকে বাধা দেয়নি।

আমরা আগামী ২৪ ঘন্টার মধ্যে নির্দেশ দাতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। সেই সাথে যথা সময়ে টঙ্গী ইজতেমা অনুষ্ঠিত হওয়ার লক্ষে ইজতেমা মাঠ ছেড়ে দেওয়ার কথাও বলেন বক্তারা। তা না হলে সাড়া দেশে সা’দ পন্থীদের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়ার হুশিয়ারি দেন তারা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।