ভোলায় ইসলামী আন্দোলনের র্প্রাথীদের সংবাদ সম্মেলন

ইয়াছিনুল ঈমন ।

সুষ্ঠ নির্বাচন ও লেবেল প্লেইং ফিল্ড তৈরির দাবিতে সংবাদ সম্মেলন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের ভোলা -১ সদর আসনের হাতপাখা প্রতিকের প্রার্থী মাওলানা মো: ইয়াছিন নবীপুরী ও ভোলা – ২ আসনের প্রার্থী মাও: এম ওবায়েদুর রহমান ।
বুধবার সকাল ১১টায় ইসলামী আন্দোলনের ভোলা জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে করেন র্প্রাথীরা।
সংবাদ সম্মেলন ভোলা -১ সদর আসনের হাতপাখা প্রতিকের প্রার্থী মাওলানা মো: ইয়াছিন নবীপুরী লিখিত অভিযোগ করে পাঠ করে বলেন ভোলা শহরের বিভিন্ন এলাকায় আমার প্রচার প্রচারনায় বাধা দেয়া হচ্ছে, পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে , নেতা কর্মীদেরকে মারধর করা হচ্ছে। ভোলার দক্ষিন দিঘলদী, রাজাপুর, শিবপুরে তার গনসংযোগে বাধা দেওয়া হচ্ছে , কর্মীদের হুমকি প্রদান করা হয়েছে। শিবপুরে ইসলামী আন্দোলেনের কর্মী অবসরপ্রাপ্ত বিডিআর এর নায়েক জালাল উদ্দিনকে একটি কক্ষে আটকিয়ে মারধর করা হয়েছে ।
এসময় প্রার্থী তার লিখিত অভিযোগে আরও বলেন , সিইসি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে ব্যার্থতার পরিচয় দিয়েছে। নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সকলের সহায়তা কামনা করেছেন ইসলামী আন্দোলনের প্রার্থী ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ভোলা জেলার সহ সভাপতি মাওলানা তাজউদ্দিন ফারকীর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন ভোলা – ২ আসনের প্রার্থী মাও: এম ওবায়েদুর রহমান , ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম প্রমুখ।
এসময় ভোলা পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মাও: আতাউর রহমান মোমতাজি, ভোলা সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাও: আবুল হাসান কাশেমি ,সাধারন সম্পাদক মুফতি আবদুল মমিন , শ্রমিক আন্দোলনের সম্পাদক মাও: গোলাম মোর্শেদ , যুব আন্দোলনের সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।