ভোলায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ।

মোঃ আরিয়ান আরিফ, আমাদের ভোলা.কম।

ভোলায় শীতের তীব্রতা দিনদিন বেড়েই চলছে। সেই সাথে কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। সন্ধ্যা নামতে না নামতেই কুয়াশায় ঢেকে যায় চারদিক। প্রচণ্ড শীত ও কুয়াশায় এ অঞ্চলের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টসাধ্য হয়ে ওঠেছে।

এ রকম পরিস্থিতিতে ভোলা সদর উপজেলার অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে এক ঝাঁক উজ্জীবিত তরুণদের সংগঠন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ”।

“আমরাও ভালোভাবে বাঁচতে চাই, আমরাও এই কনকনে শীতে শান্তিতে ঘুমাতে চাই”এই শ্লোগানে সামনে রেখে ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ’র পক্ষ থেকে হতদরিদ্র ও দুস্থ্য শীতার্থদের প্রথম পর্যায় মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।রবিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি,কোরারহাট,তুলাতুলি,পরীরহাট,চেউয়াখালী ও বেড়িবাঁধা এলাকায় উল্লেখযোগ্য স্থানে কম্বল প্রায় অর্ধশতাধিক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,ভোলা মানব কল্যান যুব সংঘ’র আহ্বায়ক হেলাল উদ্দিন মাষ্টার,যুগ্ম আহ্বায়ক-১ মোঃআরিয়ান আরিফ,যুগ্ম আহ্বায়ক-২ রাকিবুলহাসান,বিশেষ সমন্বয়কারী মোঃ জুয়েল রানা,এছহাক ফরাজী,মোঃমামুন,মোঃতারেক,মোঃ মহিন প্রমুখ।

শীত বস্ত্র বিতরণ শেষে সমাজের অন্যান্য সকল সামাজিক সংগঠন এবং বিত্তবানদের কে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত্ব আহবান জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।