ভোলার পশ্চিম ইলিশায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

আকতারুল ইসলাম আকাশ, আমাদের ভোলা.কম।

“মানুষ মানুষের জন্য” এই শ্লোগানকে সামনে রেখে ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের তরুণ লেখক ও সংবাদ কর্মী আকতারুল ইসলাম আকাশের উদ্যোগে তার প্রতিষ্ঠিত ইলিশা ইউনিয়নের প্রথম সামাজিক সংগঠন “অসহায়দের পাশে পশ্চিম ইলিশা” সেবা সংগঠনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ০১নং ওয়ার্ডে সেলিম মাতব্বর বাড়িতে এক সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে এই সংগঠনের শুভ উদ্বোধন করেন দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক ও “স্বপ্ন শিখড়” এর অন্যতম সদস্য মুহা: মাকসুদুর রহমান।
উদ্বোধন অনুষ্ঠানে মাকসুদুর রহমান বলেন, মানুষ মানুষের জন্য। আল্লাহ তায়ালা এই পৃথিবীতে অসংখ্য মানুষ সৃষ্টি করেছেন। এদের মধ্যে কেউ গরীব কেউ ধনী। আজ দেশ এগিয়ে চললেও এগিয়ে চলতে পারছেনা সমাজের অসহায় সুবিধাবঞ্চিত মানুষ। তাই এই সমাজের সেই অসহায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে অনেক সংগঠন তার মধ্যে আমাদের নিজেদের ও একটি সংগঠন আছে আর তা হলো “স্বপ্ন শিখড়” আমরা আমাদের এই সংগঠনের পক্ষ থেকেও সমাজের অনেক অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করে যাচ্ছি।
তিনি আরো বলেন, আমার অনেক ভালো লেগেছে এই তরুণ লেখক ও সংবাদকর্মী আকতারুল ইসলাম আকাশের উদ্যোগটি। সমাজের অসহায় সুবিধাবঞ্চিত মানুষের কথা প্রায়ই তার লেখাতে ফুটে উঠে। তার সহযোগিতায় সরকারি ঘরসহ অনেক সাহায্যে পেয়েছে সমাজের অসহায় মানুষরা। আজ সে তার বন্ধুদের নিয়ে যে সংগঠনটি করেছে তাতে আমার অনেক ভালো লেগেছে। এদের মতো সমাজের সকল ছাত্ররা বা মানবতার সেবা করার জন্য সমাজের বিত্তবান মানুষ’রা যদি এগিয়ে আসে; তাহলে পরিবর্তন হয়ে যাবে আমাদের দেশ ও সমাজ। আমি ধন্যবাদ জানাই এই সংগঠনকে এবং এই সংগঠনের সাথে জড়িত দেশ ও দেশের বাহিরে থাকা সকল সদস্যদেরকে।
এ সময় অন্যদের মধ্যে সংক্ষিত বক্তব্যে রাখেন দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ও তরঙ্গ নিউজের ভোলা জেলা প্রতিনিধি ইয়ামিন হোসেন, দৈনিক ভোলার বাণীর রাজাপুরের প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, আওয়ামীলীগ নেতা কামাল তালুকদার, ইউনিয়ন মহিলা লীগের সমন্বয়কারী সাহিনা আক্তার, সংগঠনের যোগাযোগ সম্পাদক ইমাম হোসেন জিহাদ, ইমরান তাহীর, সালাউদ্দীন নাঈম, রাইহানসহ স্থানীয় বিত্তবান মানুষ’রা।
উক্ত সংগঠনকে সাহায্যে করেছেন প্রবাসী ছেলে মোহাম্মদ জাকির মুন্সি, হাছনাঈন মাছুম, কলেজ পড়ুয়া ছাত্র সাহিন, অর্নব, রাসেল হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী ইউছুফ মিয়া, আঃ মালেক, ইউছুফ রানা। এই সংগঠনের সাথে যদি কেউ যুক্ত হতে চান তাহলে (০১৭৮৫-৫৮১৯৪৪) এই নম্বরে যোগাযোগ করুন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।