ভোলার পশ্চিম ইলিশায় বিএনপির নেতা-কর্মী আ’লীগে যোগদান

জাফর ইকবাল, আমাদের ভোলা.কম।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর আসনের মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী আলহাজ্জ্ব তোফায়েল আহমেদকে বিজয় করার লক্ষে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার জন্য আবারও ভোলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডে ওয়ার্ডের সাধারণ সম্পাদকসহ ১০-১২ জন বিএনপির কর্মী দল ত্যাগ করে আওয়ামীলীগে যোগ দিয়েছেন। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে ইলিশা ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ছগির মাষ্টারের সভাপতিত্বে ইলিশা ০৭ ও ০৮নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত বৈঠকে ইলিশা ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ছগির মাষ্টার বলেন, যদি উন্নয়ন দেখতে চান তাহলে আবারও নৌকায় ভোট দিন। আওয়ামীলীগ ক্ষমতা এসে দেশে যে উন্নয়ন করেছে বিএনপির আমলে এর কিছুই হয়নি। আজ আমার আপনার সোনার বাংলাদেশে অনেক উন্নয়ন হয়েছে। যেদিকে তাকাই দুচোখ জুড়ে যায় আওয়ামীলীগের উন্নয়ন দেখে। আপনারা দেখুন এই ইলিশায় কোন কাচা রাস্তা নেই। ইলিশাসহ ভোলার বিভিন্ন মসজিদের আজ সোলার রয়েছে। বিদ্যু না থাকলেও সৌর-বিদ্যুতের আলোয় নামাজ পড়ছে হাজারো মুসল্লীরা। আমি এখন যেখানে দাঁড়িয়ে আজ এই নেতার জন্য আপনাদের কাছে ভোট চাচ্ছি।
একদিন এই জায়গাটা ছিলো অন্ধকারে ঘেরা। ছিল না একটা পাকা রাস্তা বা ব্রীজ। সাঁকো পাড়ি দিয়ে চলতে হতো আমাদের। মাইলের পর মাইল পথ হেটে যেতে হতো ভোলাতে। কিন্তু আজ তা শুধু এই ইলিশায় নয় পুরো ভোলাতে নেই এমন চিত্র। আজ আমরা বাড়ি থেকে বের হলে যেই কোন যানবাহন পাই। বিদ্যুতের আলোয় জলমল করে প্রতিটি ঘর। ভালোভাবে পড়াশোনা করতে পারছে আপনার আমার সন্তান। চাকরি হচ্ছে শিক্ষিত লোকদের। তাই এই নেতার মতো ২য় কোন নেতা এই ভোলাতে নেই। তাই আমি আপনাদের কাছে অনুরোধ জানাই। এই বীর নেতাকে আবারও দেখতে চাইলে নৌকা মার্কায় ভোট দিবেন ইনশাআল্লাহ। এই সময় উপস্থিত সবাই হাত তোলে সম্মতি জানান।
এই সময় ভোটারদের উদ্দেশ্য অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মিয়া, ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিয়া, সামসু মিয়া জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাবেক চেয়ারম্যান রুহুল আমিন মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সবুজ হোসেন, ফারুক গাজী যুগ্ম সাধারণ সম্পাদক, মোহাম্মদ আলী, জসীম মেম্বার, মাকছুদ মেম্বার, ডঃ মুসলিম, শরীফ হোসেন বাঘা, জাকির গাজীসহ স্থানীয় আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিএনপির দল ত্যাগ করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব ইউনুস মিয়া ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে হাতবিনিময় করে ক্ষমতাসীন দল আওয়ামীলীগে যোগদান করেন ০৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন মিয়া, মোস্তফা হাজী, হানিফ মাতব্বর, হুমায়ন মাতব্বর, সবুজ মাতব্বরসহ ১০-১২ জন বিএনপির কর্মী। পরে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে উঠান বৈঠকটি। পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তানভীর আহমেদ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।