ভোলার পশ্চিম ইলিশায় তোফায়েল আহমেদের পথসভা।

আকতারুল ইসলাম আকাশঃ আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে পথসভা।
আজ বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ১১টা থেকে এই পথসভা শুরু হয়। পথসভায় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ উপস্থিত জনতাদের উদ্দেশ্য বলেন, দেশের উন্নয়নের চিত্র দেখে আপনারা নৌকায় ভোট দিবেন। বর্তমানে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা দেখে আপনারা নৌকায় ভোট দিবেন। যদি নৌকা এবারের নির্বাচনে জিতে, তাহলে আমার দুইটা স্বপ্ন পূরণ হবে। আমার স্বপ্ন ছিলো বরিশাল-ভোলা ব্রীজ করা, ভোলাকে নদী ভাঙ্গার হাত থেকে রক্ষা করা। আমি আশা করি এবারও নৌকা বিজয়ী হলে আমার সেই স্বপ্ন পূরণ হয়ে ভোলাকে ২য় সিঙ্গাপুর বানাবো এবং এই স্বাধীন বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হবে।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি নৌকা বিজয়ী হয়, তাহলে ভোলার জেলেদের জন্য আমি জেলে পল্লী স্থাপন করে দিবো। ভোলা একটা দ্বীপ তাই ভোলার অধিকাংশ মানুষ জেলে। ভোলার মেঘনা-তেতুঁলিয়া নদীতে জেলেরা দিনরাত রুপালী ইলিশ শিকার করে তাদের জীবন চালিয়ে যাচ্ছে। যখন নদীতে অভিযান থাকে বা মাছ কম পাওয়া যায়। তখন তাদের জন্য সরকার চালসহ বিভিন্ন সুবিধা দিয়ে থাকে। তাই আমি আশা করি এবারও জেলে-তরুণসহ ভোলার সকল স্তরের মানুষ নৌকায় ভোট দিয়ে দেশের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।
এসময় মন্ত্রী আরো বলেন, যুদ্ধ অপরাধীদের মার্কা ধানের শীর্ষ যে ধানের শীর্ষে ড.কামাল হোসেন যোগ দিয়েছেন। তিনি একজন নিতিহীন মানুষে অপরিণত হয়েছেন। মানুষের মৃত্যু হয় দুই ভাবে একটা প্রকৃত মৃত্যু আরেকটা হলো নিতিহীন মৃত্যু যে কাজটা ড.কামাল হোসেন করেছেন।
তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আজ গ্রাম শহরে পরিণত হতে যাচ্ছে। শিক্ষার মান বাড়ছে শিক্ষার্থীরা বিনামূল্যে বই পাচ্ছে, উন্নত চিকিৎসা পাচ্ছে সকল শ্রেণীর মানুষ। আওয়ামী লীগ ক্ষমতা এসে কি পরিমাণ উন্নয়ন করেছে তার হিসাব করে রাখা সম্ভব নয়। কিন্তু আজ যুদ্ধ অপরাধী মার্কা ধান চাচ্ছে দেশে এইসব উন্নয়ন যেন না হয়। তাই আপনারা সবাই হুঁশিয়ার থাকবেন ধান যেনো ক্ষমতায় আসতে না পারে। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে জিতবে নৌকা, জিতবে জননেত্রী শেখ হাসিনা। শান্তিতে থাকবে এই বাংলার মানুষ।
এসময় পথসভায় আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান আলহাজ্জ্ব গিয়াস উদ্দিন আহমেদ, সভাপতি ছগির আহমেদ মাষ্টার, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহিরসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবিন্দু।

পরে নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে ইলিশা লাহিড়ী বাজার, হাওলাদার বাজার বিশ্ব রোড, বাঁদের পাড়, জাংগালিয়া ও বড় তেথামাথাসহ পশ্চিম ইলিশার বিভিন্ন স্থান ঘুরে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান করেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।