ভোলার ছেলে সাঈদ বাবু বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতি জোটের নির্বাহী সদস্য মনোনিত, বিভিন্ন মহলের অভিনন্দন

এইচ এম নাহিদ ॥

ভোলার ঐতিহ্যবাহি মোল্লা পরিবারের সন্তান মরহুম জহুরুল ইসলাম মোল্লার কনিষ্ঠ পুত্র ও ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদুল ইসলাম বাবু মোল্লাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সংস্কৃতি জোটের উপ-কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর স্বাক্ষরিত এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা গেছে।
তাকে উপ-কমিটিতে নির্বাহী সদস্য মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বাংলাদেশ সরকারেরর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। ধন্যবাদ জানিয়েছেন ভোলা জেলা আওয়ামী সাংস্কৃতি জোট ও তার পরিবার এবং ভোলার বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।
সাঈদুল ইসলাম বাবু মোল্লা ভোলায় দীর্ঘদিন যাবৎ দক্ষতার সাথে ভোলা জেলা ছাত্রলীগের ১৯৯৬ থেকে ২০০০ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি ২০১৬ সাল থেকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাথে জড়িত ছিলেন। তারই পরিপ্রেক্ষিতে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২০ইং তারিখে তাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সংস্কৃতি জোটের উপ-কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে মনোনিত করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।