ভোলায় রেনেসাঁ ছাত্র কল্যাণ গ্রন্থাগারের অত্মপ্রকাশ

স্টাফ রিপোটার, আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার বাপ্তা চৌদ্দঘর নামক এলাকায় এক ঝাঁক তরুণদের উদ্যোগে মাদক, ইভটিজিং ও সন্ত্রাস থেকে যুবসমাজকে রক্ষা করার জন্য রেনেসাঁ ছাত্র কল্যাণ নামে একটি গ্রন্থাগারের আত্মপ্রকাশ হয়েছে।

আজ ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকালে বাপ্তা,চৌদ্দঘর, তেমাথায় তাদের নিজ অফিসে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে গ্রন্থাগারের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের বাপ্তা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ কামাল হোসেন চকেট এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ মুহাম্মদ ইউসুফ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা সরকারি মহিলা কলেজের প্রভাষক মোঃ ইব্রাহীম খলিল, ভোলা আদর্শ বালিকা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোঃ ফজলুর রহমান, রেনেসাঁ ছাত্র কল্যাণ গ্রন্থাগারে সভাপতি মোঃ সুমন, সহ-সভাপতি মোঃহিমেল, সাধারণ সম্পাদক মোঃ মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ তিহান,অর্থ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক মোঃ হাসান, ক্রিয়া সম্পাদক মোঃ রাসেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আতিকুর রহমান প্রমুখ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান যুব সমাজ যে ভাবে মাদক, ইভটিজিং ও সন্ত্রাসের দিকে যুক্ত হচ্ছে তার থেকে বিরত থেকে তোমরা এই মহত উদ্যোগ হাতে নিয়েছো তা প্রশংনীয়। যুবসমাজ খেলাধুলা ও পড়াশোনায় মনোযোগ দিবে দেশ ও সমাজের জন্য সম্মান জনক কিছু করে দেখাবে এটাই আমাদের কাম্য।

অনুষ্ঠান শেষে অতিথিরা রেনেসাঁ ছাত্র কল্যাণ গ্রন্থাগারের সভাপতি ও সম্পাদকের হাতে পবিত্র কোরআন শরিফ উপহার হিসেবে তুলেদেন ও দোয়া মুনাযাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য গত ২৯ ডিসেম্বর বাপ্তা চৌদ্দঘর জামে মসজিদে শপথ পাঠের মাধ্যমে রেনেসাঁ ছাত্র কল্যাণ গ্রন্থাগারে কমিটি গঠন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।