ভোলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

চরফ্যাশন প্রতিনিধি, আমাদের ভোলা:

ভোলার চরফ্যাশনে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাচ্চু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ আরোহী। তারা চিকিৎসাধীন আছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চরফ্যাশন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহাসড়কের পৌর ৬ নম্বর ওয়ার্ডের একটি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বাচ্চু জেলার লালমোহন উপজেলার ফুল বাগিচা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আহত ৫ আরোহীর পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, নিহত বাচ্চু দক্ষিণ আইচা থেকে মোটরসাইকেল চালিয়ে চরফ্যাশনের দিকে আসছিল। অপর মোটরসাইকেলটি পেট্রোল পাম্প থেকে পেট্রোল নিয়ে বের হচ্ছিল। বাচ্চুর মোটরসাইকেলটির গতি ছিল বেপরোয়া। যার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে বাচ্চুর মোটরসাইকেলটির সঙ্গে পাম্প থেকে বের হওয়া মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাচ্চু মারা যায়। আহত হয় দুইটি মোটরসাইকেলের ৫ আরোহী। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দু’জন চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি আরও জানান, নিহত বাচ্চুর লাশ চরফ্যাশন হাসপাতালে রাখা হয়েছে। তার এবং আহতদের স্বজনদেরকে থানায় আসতে বলা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।