বোরহানউদ্দিনে চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিনের উপর হামলার অভিযোগ” কাফনের কাপড় পরে প্রতিবাদ

বোরহানউদ্দিন প্রতি‌নি‌ধিঃআমাদের ভোলা।

চতুর্থ ধা‌পের ইউ‌পি নির্বাচ‌নের ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো: আলাউ‌দ্দিন সরদার কাপনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে গি‌য়ে প‌থে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনকারী‌দের হামলায় ১০জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে। আজ মঙ্গলবার (০৭ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপ‌জেলা সড়‌কে এ ঘটনা ঘ‌টে। স্বতন্ত্র প্রার্থী মোঃ আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহের পর থে‌কে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত‌্যার হুমকী দি‌য়ে আস‌ছে। এজন‌্য তি‌নি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। এ‌তে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচুর করা হয়।

এ হামলার বিষয়ে নাগর হাওলাদার জানান, আমি নির্বাচন অফিস থেকে প্রতিক নিয়ে এলাকায় আসি। পরে সে কাফনের কাপড় পরে প্রতিক আনতে যায়।আমি সুনেছি সে আমাকে অনেক গালি দিয়েছে। তবে হামলা ও ভাংচুর বিষয়ে আমি জানি না।

বোরহানউ‌দ্দিন নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মোঃ শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদার মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে জানা‌নো হয়‌নি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।