ধারাবাহিক ভাবে বিজ্ঞাপনে অভিনয় করে দর্শকের মন কেড়েছেন ভোলার অভিনেতা কাকা মাকসুদ

এম মোতাছিম বিল্লাহ তছলিম।। 

দ্বীপ জেলা ভোলার দৌলতখাঁনের কৃতি সন্তান অভিনেতা কাকা মাকসুদ বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন।

অন্যান বছরের ন্যায় ২০২১ সালেও নাটক,একক নাটক,ধারাহিক নাটক ,স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় এবং ধারাবাহিক ভাবে দেশী-বিদেশী নামী দামি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা।

সরকারী ডকুমেন্টারী সচেতনতা মূলক চলচ্চিত্র,প্রামাণ্যচিত্র,দুর্নীতি দমন কমিশনের (সততার জয়) নামে একটি তথ্যচিত্র এবং প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে ৩৩৩ কল সার্ভিস নামে তথ্য ও সেবামূলক তথ্যচিত্রের কাজ করেছেন।

তবে ইতিমধ্যে বিমান বাহিনীর তত্ত্বাবধানে “কিলাে ফ্লাইট ৭১” নামে একটি মুক্তিযুদ্ধের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন।

এ ছাড়াও সম্প্রতি ‘সানজি স্টেইনলেস স্টীল’ সহ বেশ কয়েকটি কোম্পানির বিজ্ঞাপনে দেখা যাচ্ছে অভিনেতা কাকা মাকসুদ কে।

বিকাশ,বাংলালিংক,রবি,এয়ারটেল,নগদ,ওয়ালটন,সিঙ্গার,আকিজ,প্রাণ গ্রুপ,পাঠাও,ফ্রেশ সিমেন্ট,আনােয়ার সিমেন্ট শীট,আইডিইবি ফিন্যান্স,ইউসিবি ব্যাংক, এইচএসবিসি ব্যাংক,ব্রাক ব্যাংক, জরুরী ৩৩৩ কল সেবা,ওমেরা এলপিজি গ্যাস,জনক রাজ ধানের বীজ ও বিডি বাংলাদেশ এর মত কোম্পানির বিজ্ঞাপনে অভিনয় করে রীতিমত দর্শকের মন কেড়েছেন অভিনেতা কাকা মাকসুদ।

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের ব্যাপারে এক প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, বড় পর্দায় কাজ করার জন্য তিনি পুরােপুরি প্রস্তুত আছেন। যে কোন সময়ই বড় পর্দায় অভিনয় শুরু করবেন। এসএইচভিশনের পৃষ্ঠপোষকতায় পরিচালক সজীব মাহমুদের পরিচালনায় পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার কথা রয়েছে। নতুন বছরেরই দেশ ও দেশের বাহিরে বিভিন্ন স্পটে শুটিং শুরু করার কথা রয়েছে। তিনি আশাবাদী দর্শক কে একটি ব্যতিক্রমধর্মী চলচ্চিত্র উপহার দিবেন।

অভিনেতা কাকা মাকসুদ ভোলা জেলার দৌলতখাঁনে জন্মগ্রহণ করেন এবং সেখানে লেখা-পড়া শেষ করে ঢাকায় দীর্ঘ দিন নিজ ব্যবসার প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে হঠাৎ করে জনপ্রিয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত পরিচালক,লেখক ও অভিনেতা গাজী রাকায়েত স্যারের হাত ধরে “চারুনীড়ম থিয়েটার”এর সাথে যুক্ত হয়ে মঞ্চ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে আসেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।