তৃতীয় বর্ষে দৈনিক ভোলার বাণী

ডেস্ক রিপোট।
দৈনিক ভোলার বানীর তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে দৈনিক ভোলার বানীর সম্পাদক মোঃ মাকসুুদুর রহমানের বিবৃতি নিম্নরুপ
সন্মানিত পাঠক, আলহামদুলিল্লাহ। সুখ, দুঃখ, হাঁসি, কান্না আর চড়াই-উৎড়াই পেরিয়ে আল্লাহর কৃপায় আপনাদের সহযোগীতা এবং ভালোবাসায় দৈনিক ভোলার বাণী দুই বছর শেষ করে আজ তৃতীয় বর্ষে পদার্পণ করলো। ১লা ডিসেম্বর ২০১৬ ইং তারিখে ‘মুক্তিযুদ্ধ আমাদের অহংকার’ এ শ্লোগান বুকে ধারন করে একঝাক তরুণ ও প্রবীণ সংবাদকর্মীদের নিয়ে দৈনিক ভোলার বাণীর যাত্রা শুরু হয়েছিল। আজ রুপান্তরিত হলো দৈনিক ভোলার বাণী পরিবারে। তাই পাঠককে জানাই আন্তরিক অভিনন্দন।
সুপ্রিয় সহযোদ্ধা, প্রতিনিধি, সংবাদকর্মী, আপনাদের লেখুনি, নিষ্ঠা, আন্তরিকতা, সততা, বুদ্ধিমত্তায় দৈনিক ভোলার বাণী আজ ভোলার পাঠকদের হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। আশা করছি ভোলার বাণীর প্রতি এই হৃদয়তা, সহযোগীতা অব্যাহত থাকবে। তাই আপনাদের জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন।
সন্মানিত বিজ্ঞাপন দাতা, সঠিক সময়ে দৈনিক ভোলার বাণীর প্রতি আপনাদের সহযোগী মনে রাখার মত। আপনাদের এই আন্তরিকতা ও সহযোগীতার জন্য শুভেচ্ছা-অভিনন্দন। আগামী দিনগুলিতে আপনাদের এই সহযোগীতা অব্যাহত থাকবে এমনটাই আশা করছি।
প্রিয় হকার ও প্রেস কর্মী রোদে পুড়ে আর বৃষ্টি ভিজে রাত জেগে দৈনিক ভোলার বাণী ছাপিয়ে সঠিক সময়ে তা পাঠকের হাতে পৌঁছানোর কারণেই আজ ভোলার বাণী পাঠকের হৃদয়ে। আপনাদের সাথে অবিরাম পথচলা আমৃত্যু অব্যাহত থাকবে। আমি আপনাদেরকে শুভেচ্ছা-অভিনন্দন দিয়ে ছোট করবো না। আপনাদের শ্রমের মূল্যও দিতে পারবো না। তাই অন্তরের অন্তস্থল থেকে জানাচ্ছি ভালোবাসা। আরো অভিনন্দন জানাচ্ছি স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী বন্ধুদেরসহ সকল রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তাদের। যারা সকল সময়ে বুদ্ধি-পরামর্শ এবং সহযোগীতা অব্যাহত রেখেছেন।
আমাদের এই পথচলায় যদি কখনো কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে, লেখুনিতে যদি কারো মনে দাগ কেটে থাকে, তার জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী। আমরা আশা করবো আগামী দিনের পথ চলায় আপনারা আমাদেরকে বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকবেন। যাতে করে আমরা নিজেদের ভুল-ত্রুটিগুলো সংশোধন করে সামনের দিনগুলিতে আরো এগিয়ে যেতে পারি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।