জন প্রতিনিধি ও সচিবদের সাথে কোস্ট-সিইপিআই প্রকল্প কর্মীদের বার্ষিক সভা অনুষ্ঠিত

ইয়াছিনুল ইমন , আমাদের ভোলা .কম।

কোস্ট ট্রাস্ট সিইপিআই প্রকল্পের আয়োজনে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের জনপ্রতিনিধি ও সচিবদের সাথে কোস্ট-সিইপিআই প্রকল্পকর্মীদের ‘‘ প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা ও প্রতিবন্ধকতা সমূহ চিহ্নিতকরন
এবং উত্তরনের লক্ষ্যে কর্ম পরিকল্পনা গ্রহন ’’ শীর্ষক বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ডিসেম্বর সোমবার জেলা অফিসার্স ক্লাব সম্মেলন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়। সিইপিআই প্রকল্পের প্রকল্প ফোকালএম. এ.হাসান এর সঞ্চালনায় উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশসক (রাজস্ব) ও স্থানীয় সরকার বিভাগ ভোলা এর সহকারী পরিচালক মাহমুদুর রহমান, । সভার শুরুতে মূল প্রবন্ধ পাঠ করেন প্রকল্প সমন্বয়কারী তাহাজ্জুদ হোসেন। কোস্ট ট্রাস্টেও জনপ্রতিষ্ঠান সমূহে নাগরিকদেও অংশগ্রহণ (সিইপিআই) প্রকল্পের কর্ম এলাকাধীন ভোলা জেলার বিভিন্নউপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও প্রকল্পের কর্মকর্তাগন উক্ত সভায়উপস্থিতছিলেন। সভায় প্রকল্পের কাজের অগ্রগতি,প্রতিবন্ধকতা ও আগামী বছরের কাজের পরিকল্পনা নিয়ে আলোচনা ও বিভিন œসিদ্ধান্ত গৃহীতহয়।

প্রধানঅতিথির বক্তব্যে মাহমুদুর রহমান বলেন উন্নয়ন পরিকল্পনায় জনসাধারণকে সম্পৃক্ত করে স্থানীয় চাহিদার ভিত্তিতে উন্নয়ন পরিকল্পনা গ্রহন করতে হবে।স্থানীয় পর্যায়ে, স্থানীয় জনগণ ও স্থানীয় প্রতিষ্ঠান সমূহের সচেষ্ট ও কার্যকর ভূমিকার মাধ্যমে জাতীয় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার অভীষ্টগুলোঅর্জিতহবে বলে তিনি আশা প্রকাশকরেন।তিনিউপস্থিত জন প্রতিনিধিদেও নিয়ম অনুযায়ী সমন্বয়সভা, ওয়ার্ড সভা,বাজেটসভাএবংবাৎসরিক কর আদায়ের উদ্যোগ নেয়ারআহবানজানান।অন্যান্যদেরমধ্যে জেলানাগরিক ফোরামেরসহ-সভাপতি আল-মামুমনুর রশীদ, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: তাজুলইসলাম, চরসামাইয়াইউনিয়নপরিষদ এর চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বরসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।