ইলিশায় ইসলামিক মিশন কেন্দ্রের কমপ্লেক্স নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা প্রতিনিধি দলের পরিদর্শন

এম শাহরিয়ার জিলন,

বিশেষ প্রতিনিধি , আমাদের ভোলা।

ইসলামিক মিশন কেন্দ্র ভোলার জন্য প্রস্তাবিত জায়গার অবস্থানগত সুবিধা, মিশন কেন্দ্রের উপযোগিতা পর্যালেচানা করার জন্য ঢাকা থেকে একটি প্রতিনিধি দল সরেজমিন পরিদর্শন করেন। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা থেকে আগত প্রতিনিধি দল ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সর্দার বাড়ী সংলগ্ন ইসলামিক মিশন কেন্দ্রের যায়গা পরিদর্শন করেন। এসময় ঢাকা থেকে আগত প্রতিনিধি দলের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রতিনিধি দলের কর্মকর্তা হলেন, ইসলামিক মিশন এর পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ বজলুর রশীদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আতিয়ার রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামিক মিশন ভোলার সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ হুমায়ুন কবির, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ছোটন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন বাবুল, বিশিষ্ট সমাজসেবক মোঃ ফজলুল হক মণি, মোঃ আবু ছালেম বাচ্চু সর্দার, ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাকসুদুর রহমান প্রমুখ।
তারা জানান, প্রস্তাবিত জায়গায় ইসলামিক মিশন কেন্দ্রের কমপ্লেক্স নির্মাণ করা হবে। এই কমপ্লেক্স থাকবে এ্যালোপ্যাথিক, হোমিওপ্যাথিক চিকিৎসা কেন্দ্র, শিক্ষা কার্যক্রম, সেলাই মেশিন প্রশিক্ষণ কেন্দ্র, সুদমুক্ত ঋণ বিতরণ কার্যক্রম। সাধারণ মানুষকে সেবা দেওয়ার লক্ষ্যেই ইসলামিক মিশন কেন্দ্রের কমপ্লেক্স নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে।

 

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।