ভোলা জেলা ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন

বিশেষ প্রতিনিধি , আমাদের ভোলা।

পিন্টু মন্ডলকে আহবায়ক ও অর্নব চন্দ্র দে (চন্দন)কে সদস্য সচিব করে ভোলা জেলা ছাত্র ঐক্য পরিষদের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) রাতে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আকাশ চৌধুরী ও সদস্য সচিব হিরা কুমার কুন্ডু’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ভোলা জেলা ছাত্র এক্য পরিষদের এ কমিটির অনুমোদন দেয়া হয়। একই সাথে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়।
ভোলা জেলা ছাত্র ঐক্য পরিষদের নব গঠিত আহবায়ক কমিটিতে যুগ্ন আহবায়ক করা হয়েছে সুকলব চন্দ্র দাস, রাজু পোদ্দার, শাওন দাশ, অপু চন্দ্র দাস ও রবিন দেকে।
এছাড়াও কর্ন চন্দ্র দে, তন্ময় দে, পলাশ মজুমদার, সুজন দেবনাথ, নয়ন দাস, বাসুদেব বারুই, সুশান্ত রায়, নয়ন চন্দ্র, কৃষ্ণকান্ত তালুকদার, অভিজিৎ গুহ, অনিক দাস, গোপাল চন্দ্র দে, পরিক্ষিত পন্ডিত, দোলন চন্দ্র দে, অন্তু দে, প্রসজিৎ চন্দ্র দাস, প্রান্ত দেবনাথ, অন্তর চন্দ্র, মধু সুধন দে, নিঝুম মজুমদার, অনিক দে, সৌকত সাহা, অংঙ্কন দে, কৌশিক রায়, সজল মাঝি, প্রদীপ শিকদার, বিশ্বজিৎ ব্যাপারী, জিতু রায়, অররা জিসান, আবির পোদ্দার, হৃদয় চন্দ্র মজুমদার, সবুজ কর্মকার, অসিত গাঙ্গুলী, পাপন দাসকে সদস্য করে মোট ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ভোলা জেলা শাখার আহবাযক কমিটি অনুমোদন দেওযায নবগঠিত কমিটির পক্ষ থেকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক রানা দাসগুপ্ত , যুগ্ন সাধারণ সম্পাদক মনিন্দ্র কুমার নাথ, যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী , যুগ্ন সাধারণ সম্পাদক এডঃতাপস পাল দাদা, ছাত্র বিষায়ক সম্পাদক তাপস কুন্ডু, ভোলা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আহবায়ক অভিনাশ নন্দী ও সদস্য সচিব প্রভাষক ধ্রুব হাওলাদার, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় আহবায়ক আকাশ চৌধরী ও সদস্য সচিব হিরা কুমার কুন্ডু, সিনিযর সদস্য সজীব সরকারসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানো হয।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।