ভোলায় জাতীয় সেচ্ছাসেবী সংগঠন “বলাকা”র বোরহানউদ্দিন উপজেলা কমিটি গঠন।

স্টাফ রিপোর্ট।।

মানবতার সেবায় একধাপ এগিয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক নিবন্ধিত জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ‘বলাকা’। আমরা সেচ্ছায় রক্ত দেই এই স্লোগানকে সামনে রেখে মানবতার সেবায় নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন “বলাকা”ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখার “বলাকা” কমিটির পূর্নাঙ্গ অনুমোদন দিয়েছে ভোলা জেলা ‘বলাকা’।

আজ সোমবার ০২ নভেম্বরের ২০২০ইং তারিখে ভোলা জেলা বলাকা সভাপতি মো. মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম পারভেজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামি দুই বছরের জন্যে ভোলার বোরহানউদ্দিন উপজেলা বলাকা ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটির চুরান্ত অনুমোদন দেয় সংগঠনটি।

উক্ত কমিটিতে, ১.সভাপতি -মোঃ- সোহেল তালুকদার ২.সহ- সভাপতি -মোঃ-শাহরিয়ার হিমু।
৩.সাধারণ সম্পাদক –মোঃ রিপন মৃধা ৪.যুগ্ন- সাধারণ সম্পাদক -মোঃ রবিন ৫.সাংগঠনিক সম্পাদক -আশ্রাফ উল্যাহ পলক বিশ্বাস
৬.দপ্তর সম্পাদক -মোঃ শাকিল পাটোয়ারী , ৭.প্রচার সম্পাদক – মোঃ আরিফুল ইসলাম আবির
৮.অর্থ বিষয়ক সম্পাদক -মোঃ নাইমুল ইসলাম রনি
৯.স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-মো. রায়হান
১০.কার্য নির্বাহী সদস্য ১- মোঃ তারেক ফরাজী
১১.কার্য নির্বাহী সদস্য২-মোঃ শামীম হাওলাদার কে মনোনীত করে দুই বছরের জন্যে একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় ভোলা জেলা কমিটি বলাকা।

এসময় ভোলা জেলার সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম খান এবং সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম বোরহানউদ্দিন উপজেলা বলাকার কমিটি ২০২০ইং এর নবনির্বাচিত সকল সেচ্ছাসেবী সদস্যদের জেলা কমিটির পক্ষহতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পরে গণমাধ্যমের উদ্দেশ্য জেলা বলাকার,সভাপতি বলেন, মানবতার সেবায় একঝাঁক তরুন সেচ্ছাসেবী নিয়ে,আমরা ভোলা জেলার গরীব অসহায় এবং মূমুর্ষ রোগীসহ মানুষের সেবায় সেচ্ছায় রক্তদান করে আসছে ভোলা জেলা বলাকা সদস্যরা । আমাদের সেবার কার্যক্রম সম্পর্কে বিগত কয়েক বছর ধরে ভোলার সকল উপজেলার মানুষ তা অবগত রয়েছেন। বলাকা সেচ্ছাসেবীরা আন্তরিক হয়ে সুনামের সাথে সেচ্চায় দীর্ঘদিন ধরে এসেবা দিয়ে যাচ্ছে। তাই সেচ্ছায় রক্তদান এর এই কর্মসূচী কার্যক্রম ভোলা জেলার প্রত্যেকটি উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের গ্রাম গঞ্জে পৌঁছে দেওয়াটাই হচ্ছে আমাদের মুল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই অতিদ্রুত ভোলা জেলা কমিটিসহ মেয়াদ উওির্ন সকল কমিটি গুলো নতুনভাবে সাজানোর নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ‘বলাকা কমিটি সভাপতি মো.আনোয়ার কবির,ও সাধারণ সম্পাদক মাহমুদ আজমানী।

“আমরা সেচ্ছায় রক্ত দিব ও অপরকে রক্তদানে উৎসাহীত করবো”ভোলা জেলা বলাকা এই শ্লোগানকে বাস্তবায়ন করতে ভোলা জেলা শাখার সদর উপজেলা বিভিন্ন ইউনিয়ন,কলেজ এর যেসকল মেয়াদবিহীন কমিটি রয়েছে তা বিলুপ্ত করে নতুনভাবে কমিটি গঠন করার কার্যক্রম ইতিমধ্যে হাতে নিয়েছে বলে জানায় ভোলা জেলা “বলাকা”।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।