বোরহানউদ্দিনে গ্যাস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি মুকুল

বোরহানউদ্দিন সংবাদদাতা : 

ভোলার বোরহানউদ্দিন পৌরসভায় বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহস্থালি কাজে ব্যবহারের জন্য গ্যাস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল।এর ফলে এলাকাবাসীয় দীর্ঘদিনের প্রাণের দাবী আজ পুরণ হলো।

স্থানীয় মার্কাস মসজিদ মাঠে পৌরমেয়র মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে এ কার্যক্রম উদ্বোধন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন,আ’লীগ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে। বর্তমান সরকারের আমলে বোরহানউদ্দিনে গ্যাস ভিক্তিক ২২৫ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র নির্মান, মেঘনার ভাঙ্গন থেকে এলাকাবাসীকে রক্ষায় ৫৫ কোটি টাকার ব্লকের কাজ সমাপ্তির পথে, একই সাথে ২টি শিক্ষা প্রতিষ্ঠান সরকারী করণ করা সহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এ সময় তিনি নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুন্দরবন গ্যাসু কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মুশতাক আহমেদ,বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আ:কুদদূস,উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার,আ’লীগ নেতা জাফর উল্যাহ চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।