চরফ্যাসনে ৭ ইউপিতে ৩শ’ ৯ প্রার্থীর মনোনায়ন পত্র দাখিল

এম আবু সিদ্দিক, আমাদের ভোলা।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয়ধাপে ভোলার চরফ্যাসনের ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্য পদে ৩শ’৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোয়নপত্র দাখিলের শেষদিন গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার মো.রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, তৃতীয় ধাপে উপজেলার কুকরী-মুকরী ,রসূলপুর , চর মানিকা ,আবদুল্লাহপুর , আবুবকরপুর ,অধ্যক্ষ নজরুল নগর এবং ওসমানগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন করা হবে। গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ৭টি ইউনিয়নের চেয়রম্যান পদে ২২জন, সংরক্ষিত সদস্য পদে ৬৭জন এবং সাধারন সদস্যপদে ২শ ২০জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামলীগ মনোনীত প্রার্থীদের মধ্যে কুকরী-মুকরীতে আবুল হাসেম মহাজন ,রসূলপুর ইউপিতে জহিরুল ইসলাম,চর মানিকায় শফিউল্যাহ হাওলাদার.আবদুল্লাহপুরে মোহাম্মদ আল এমরান, আবুবকরপুরে সিরাজুল ইসলাম জমাদার , অধ্যক্ষ নজরুল নগরে রুহুল আমিন হাওলাদার এবং ওসমানগঞ্জে আশরাফুল আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুকরী-মুকরীতে মোহাম্মদ কবির হোসেন ও মোহাম্মদ মহিবুল্যাহ, আবদুল্লাহপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পদক ইসমাইল হোসেন রাসেল, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক কমিটির সহসভাপতি আকতার হোসেন উকিল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি নাজিম উদ্দিন মুন্সি, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সদস্য হোসনেয়ারা বেগম এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক কমিটির সদস্য শিরিনা আকতার, ওসামানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম মোল্লা এবং ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলমগীর হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন। ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন রসূলপুরে মো. শাহজাহান,আবদুল্লাহপুরে মাও. মো. সামছল হক, আবুবকরপুরে আবদুল কাইয়ুম, ওসমানগঞ্জে মো. নিজাম উদ্দিন এবং নজরুল নগরে মো. ছালাউদ্দিন । চর মানিকায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিউল্লাহ হাওলাদারের বিপক্ষে কোন প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে তার নির্বাচিত হওয়া এখন শুধু আনুষ্ঠানিকতার অপেক্ষায় আছে।

উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, আগামী বৃহষ্পতিবার ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ১১ নভেম্বর এবং প্রতীক বরাদ্দ দেয়া হবে ১২ নভেম্বর।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।