সুষ্ঠ নির্বাচনের দাবীতে ভোলায় ‘সুজন’ এর সংবাদ সম্মেলন

সাঈফুদ্দিন ছোটন, আমাদের ভোলা.কম ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ,শান্তিপূর্নও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের আহবান জানিয়ে ভোলায় সুশাসনের জন্য নাগরিক- সুজন ভোলা জেলা কমিটি এক সংবাদ সম্মেলন করে।
সোমবার (২৬ নভেম্বর) দুপুরে ভোলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন সুজন এর ভোলা জেলা কমিটির সম্পাদক নাসির লিটন।
তিনি বলেন, নির্বাচন একটি গণতান্ত্রিক পন্থা। যার মধ্য দিয়ে ভোটাররা তাদের স্বার্থে কাজ করার জন্য পছন্দের প্রার্থী বেছে নেয়ার সুযোগ পান।
তিনি আরো বলেন,নির্বাচন গ্রহনযোগ্য করতে সকল দলও প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার কথা বলেন।এসময় তিনি সুজন এর পক্ষে গনমাধ্যমের প্রতি আহবান জানিয়ে বলেন,নির্বাচনী আচরনবিধি ভঙ্গের বিষয়গুলো ফলাও করে প্রকাশ করার পাশাপাশি প্রার্থী কর্তৃক হলফনামায় প্রদত্ত তথ্য সমূহ ভোটারদের মাঝে তুলে ধরার কথা বলেন। এছাড়া সুজন নির্বাচন সুষ্ঠ ও গ্রহনযোগ্য করার লক্ষ্যে সংবাদ সম্মেলন,প্রার্থীদের নিয়ে জনগনের মুখমুখি অনুষ্ঠান,ভোটারদের মধ্যে তথ্যচিত্র বিতরন,সাংস্কৃতিক কর্মকান্ডের মধ্যে দিয়ে প্রচারনা,মানববন্ধন করার কথা জানান। এসময় উপস্থিত ছিলেন সুজন এর ভোলা জেলা উপদেষ্টা মোবাশ্বের উল্ল্যাহ চৌধুরী, ভোলা জেলা যমুনা টিভির জেলা প্রতিনিধি ও ভোলা প্রেস ক্লাব এর সাবেক সম্পাদক শামস-উল- আলম মিঠু,সহ-সভাপতি জিনাত রেহানা, সুজন এর ভোলা-১ নিবাচর্নী এলাকার কো-অর্ডিনেটর শিমুল চৌধুরী, সুজন এর সদর উপজেলা সম্পাদক মনিরুল ইসলাম, সুজন এর যুগ্ন-সম্পাদক মো: হোসেন, সুজন এর জেলা সদস্য আদিল হোসেন তপু, সুজন এর উপজেলা সদস্য ইয়াছিনুল ঈমন প্রমুখ। এসময় বিভিন্ন প্রিন্টও ইলেকট্রনিক গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।