শেখ হাসিনার নেতৃত্বে অদম্য উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ – ভোলায় নৌ প্রতিমন্ত্রী

এম আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। তাঁর অদম্য উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সরকারের সবচেয়ে বড় সাফল্য হচ্ছে গত সাড়ে ১২ বছরে দেশের অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত থাকায় প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার ভোলার চরফ্যাশনে বেতুয়া নদীবন্দরের অবকাঠামো উন্নয়ন কাজের উদ্ভোধন শেষে উপজেলা পরিষদ আয়োজিত ব্রজগোপাল টাউন হলে সুধি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন জিয়া পরিবার একটি খুনি পরিবার।বেগম খালেদা জিয়া বাংলাদেশে একটি অভিশপ্ত নাম। কুলাঙ্গার তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশের রাজনীতি ও উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।ঐতিহাসিক ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু হত্যাকান্ডে জিয়াউর রহমান নেপথ্যে জড়িত ছিল। ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে বেগম খালেদা জিয়া।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্যে বলেন, উন্নয়নের মধ্যে সবচেয়ে বড় উন্নয়ন চরফ্যাশন মনপুরা নদী ভাঙ্গন রক্ষায় ব্লক দিয়ে মানুষের কোটি কোটি টাকার সম্পদ রক্ষা করেছি।রাজধানীর সাথে চরফ্যাশনের লক্ষ লক্ষ মানুষের যাতায়াতের একমাত্র মাধ্যম হচ্ছে নৌপথ। জিয়া পরিবারের কোকো লঞ্চের ব্যবসায়িক কারণে তৎকালিন বিএনপির আমলে চরফ্যাশনে লঞ্চ বন্ধ করে দেওয়ার পর আমি আবারও এই রুটে লঞ্চ লাইন অনুমোদন করেছি।

সুধি সমাবেশে বক্তব্য রাখেন বি,আই,ডব্লিউটি এ ’র চেয়ারম্যান কমডোর গোলাম ছাদেক, ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহি চৌধুরী, ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন। আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, প্রেসক্লাব সভাপতি, অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।