লালমোহন থানা যুবদলের কমিটির অনুমোদন

এম ইউ মাহিম, বিশেষ প্রতিনিধি।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ বছরের কাঙ্খিত লালমোহন উপজেলা যুবদলের কমিটির চুড়ান্ত অনুমোদন দিয়েছে ভোলা জেলা যুবদল।পরিস্থিতি অনুকুলে না থাকায় এ দীর্ঘ বছর কোন কমিটি করা হয়নি বলে উপজেলা যুবদল সুত্রে জানা যায়।দীর্ঘ কয়েক মাস ধরে উপজেলা যুবদলের পদ প্রত্যাশীরা তাদের সমর্থক অনুসারীদের নিয়ে জেলা যুবদল ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দের নিকট কমিটি গঠনের জন্য জোরালো দাবী জানিয়েছিলেন। সকল পদ প্রত্যাশীদের অতীত রাজনৈতিক কর্মকান্ড, বিগত দিনে তাদের দলে অবদান সব কিছু নিবিড়ভাবেই পর্যবেক্ষন করেছিলেন ভোলা-৩ লালমোহন তজুমুদ্দিনের ছয়বারের নির্বাচিত সাংসদ, সাবেক পানিসম্পদ ও বানিজ্যমন্ত্রী, বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মেজর অবঃহাফিজ উদ্দীন আহম্মেদ বীর বিক্রম।তার সুপারিশ ও সীলযুক্ত স্বাক্ষরেই ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবদলের কমিটি গঠন করে চুড়ান্ত অনুমোদনের জন্য জেলা যুবদলের নিকট প্রেরন করা হয়। প্রায় ২ মাস পুর্বে প্রেরিত এ কমিটি শনিবার অনুমোদন দিয়েছে জেলা যুবদল।ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দীন লিটন ও সাধারন সম্পাদক ভিপি সেলিমের যৌথ স্বাক্ষরে পুর্নাঙ্গ লালমোহন উপজেলা যুবদলের কমিটির চুড়ান্ত অনুমোদন পায়। প্রতিবেদকে জেলা যুবদলের সেক্রেটারী ভিপি সেলিম ও ১ নং যুগ্ন সম্পাদক মোঃ মোস্তফা মিয়া অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন।
লালমোহন উপজেলা যুবদলের কমিটির চুড়ান্ত অনুমোদনে কমিটির নেতৃবৃন্দের মধ্য আনন্দ উচ্ছাস আর উৎফুল্ল মনোভাব বিরাজ করছে।তারা মহান আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করে বলেন প্রিয় নেতা মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম মহোদয়ের নির্দেশে নির্বাচনী মাঠে এ কমিটি গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে। অনুমোদিত এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন  উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রনেতা কবির হাং, সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক আহবায়ক কমিটির ১নং যুগ্ন আহবায়ক মোঃ মোসলেউদ্দীন আহম্মেদ,সাধারন সম্পাদক করা হয়েছে সাবেক পৌর ছাত্রদল নেতা ও  উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী হাসান, সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাবেক উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বশির হাং,সিনিয়র যুগ্ন সম্পাদক হয়েছেন মোঃ রফিকুল ইসলাম। নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন অনেকে পদপ্রত্যাশী ছিলেন আমরা সকলকে নিয়েই কাজ করব। কমিটির পরিধি আরও বাড়ানো হতে পারেও বলে জানান নেতৃবৃন্দ।
এদিকে চুড়ান্ত অনুমোদন পাওয়ায় উপজেলা যুবদলের নেতৃবৃন্দকে লালমোহন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ অভিনন্দনে সিক্ত করছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।