ভোলা-ঢাকা নৌ রুটে পরীক্ষামূলক যাত্রা শুরু করলো গ্রীন লাইন ওয়াটার বাস

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পরীক্ষামূলক যাত্রা শুরু করেছে ‘গ্রী লাইন ওয়াটার বাস। আজ শুক্রবার সকাল ৮টায় গ্রীন লাইন ভলভো ওয়াটার বাসটি ঢাকা থেকে ছেড়ে ভোলার উদ্দেশ্যে রওনা দিয়ে দুপুর সাড়ে ১২টায় ইলিশা ঘাটে এসে পৌঁছে। এর মধ্যদিয়ে ভোলাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবে রুপ নিলো।

গ্রীন লাইন পরিবহনের মালিক মো. আলাউদ্দিন জানান, ২৫ নভেম্বর থেকে এই রুটে অত্যাধুনিক ওয়াটার বাস সেবা চালু হচ্ছে। ‘গ্রীন লাইন সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি। প্রতিদিন দুপুর দেড়টায় ভোলা থেকে ঢাকার উদ্দেশ্যে গ্রীন লাইন বাসটি ছেড়ে আসবে। পরদিন থেকে প্রতিদিন সকাল ৭টায় ঢাকা ছেড়ে যাবে। প্রায় ৬ শতাধিক যাত্রী প্রতিদিন যাতায়াত করতে পারবে বলে জানিয়েছেন গ্রীন লাইন কর্তৃপক্ষ। তবে কর্তৃপক্ষ উপরতলার (বিজনেস ক্লাস) ভাড়া সিট প্রতি ১০০০/- হাজার টাকা এবং নিচতলার (ইকোনিম ক্লাস) ভাড়া ৭০০/- টাকা নির্ধারন করেছেন বলে জানা গেছে।

ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন ওয়াটার বাস চালু হয়ে ভোলাবাসীর মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। অনেকে বলছেন, আগে ঢাকা যেতে অনেক সময় লেগে যেতো। এখন ঢাকা দ্রুত গিয়ে কাজ সেরে আবার চলে আসা যাবে। এটা ভোলাবাসীর জন্য অত্যান্ত খুশির খবর। ভোলার সচেতন মহল ভোলা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৭টায় ঢাকার উদ্দেশে এবং ঢাকা থেকে বিকাল ৫টায় ভোলার উদ্দেশ্যে যদি গ্রীন সার্ভিস চালু করা করার দাবী জানান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।