ভোলায় পৌর আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।
ভোলায় পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৭ নভেম্বর বুধবার সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লাহ নাজু এর সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।
সম্মেলনে ভোলা পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করে। এসময় বক্তারা বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ দেশের অন্যতম প্রাচীন সংগঠন।এ সংগঠনের হাত ধরেই দেশ আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছে। বর্তমানে দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছে আওয়ামী লীগ।
তাই আগামীদিনে সকল নেতাকর্মীদেরকে কমিটিতে যারা আসবে তাদের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
এসময় আরো বক্তব্য রাখেন- ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
অনুষ্ঠানের সঞ্চলনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ।
সম্মেলন কাউন্সিলরদের সমর্থনে নজিবুল্লাহ নাজু সভাপতি ও শাহ আলী নেওয়াজ পলাশ কে সাধারন সম্পাদক করে পরবর্তী ৩ বছরের জন্য পৌর আওয়ামীলীগের এ কমিটি অনুমোদন দিয়ে ঘোষনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।