ভোলায় টুটুল স্মৃতি ফুটবল লীগে চ্যাম্পিয়ন শিশির মেমোরিয়াল ক্লাব

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা .কম।
ভোলায় টুটুল স্মৃতি ফুটবল লীগের ফাইনাল খেলায় শিশির মেমোরিয়াল ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে শহরের গজনবী স্টেডিয়াম মাঠে টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলাটি শেষ পর্যন্ত ট্রাইব্রেকার পর্যন্ত গড়ায়। ট্রাইব্রেকারে জেতে শিশির মেমোরিয়াল ক্লাব। ফাইনাল খেলায় বাপ্তা স্পোটিং ক্লাবের মুখোমুখি হয় শিশির মেমোরিয়াল ক্লাব। ৫-৪ গোলের ব্যাবধানে বাপ্তা স্পোটিং ক্লাবকে পরাজিত করে শিশির মেমোরিয়াল।
খেলার প্রথমার্ধে কোন দল-ই গোলকরতেপারেনি। গোলশূন্য অবস্থায়-ই প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধের খেলাতেও কোন দল-ই গোল করতে পারেনি। পরে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ৫-৪ গোলের ব্যাবধানে বাপ্তা স্পোটিং ক্লাবকে পরাজিত করে শিশির মেমোরিয়াল ক্লাব।
ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি তুলে দেন। ম্যানঅব দ্য ম্যাচ হয়েছেন বাপ্তা স্পোর্টিং ক্লাবের অন্তু। সর্বোচ্চ গোল দাতার পুরস্কার পেয়েছেন সামসুদ্দিন স্মৃতি সংসদের খেলোয়াড় আব্দুল্লাহ।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাসুদ আলম ছিদ্দিক এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মৃধা মো. মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো: শাফিন মাহমুদ, ভোলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হামিদুল হক বাহালুল জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শফিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, লীগের আহবায়ক মোস্তফা কামাল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মুনতাসির আলম রবিন চৌধুরী, লীগের সদস্য সচিব সাইফুল আলম বাবু , জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদ গোলদার, মনিরুল হইসলাম, আরিফ হোসেন লিটন , মীর তানু প্রমুখ।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু চ্যাম্পিয়ান দলকে ৫০ হাজার ও রার্নাস আপ দলকে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষনা করেন এবং জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টুটুল মেমোরিয়াল ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম চ্যাম্পিয়ান দলকে ১০ হাজার ও রার্নাস আপ দলকে ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করেন।
ফাইনাল খেলা হাজার হাজার দর্শক উপভোগ করেন। উভয় দলে আমন্ত্রিত খেলোয়াড় হিসেবে নাইজেরিয়ান খেলোয়াড় অংশ গ্রহণ করায় দর্শকদের মাঝে ছিল ব্যাপক উদ্দীপনা। দর্শকরা খেলায়াড়দের পছন্দের দল কে বিভিন্ন শ্লোগানের মাধ্যমে উজ্জীবিত করেন।
উল্লেখ্য, ভোলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় গত ৩০ নভেম্বর এ টুর্নামেন্টের উদ্বোধনহয়। এতে জেলা সদরের ৮টি কøাব অংশ গ্রহণ করে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।