ভোলায় ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।

ভোলায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন৷  শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত টুলু ওই ইউনিয়নের মো. রহমান চোকদারের ছেলে এবং দুই সন্তানের জনক। অভিযুক্ত ফারুক একই ইউনিয়নের বাসিন্দা। নিহত টুলু এবং অভিযুক্ত ফারুক রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করেন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই গোলাম মোস্তফা জানান, তাৎক্ষণিকভাবে জানা গেছে টুলু ও ফারুক মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করে। গতকাল টুলু ও ফারুকের মধ্যে ঝগড়াঝাটি হয়েছে। তাদের মধ্যে পারিবারিক বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে ফারুক ছুরিকাঘাতে টুলুকে হত্যা করেছে। ঘটনার পর ফারুক পালিয়ে যায়। পরে পুলিশ রক্তাক্ত ছুরি জব্দ করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ফারুককে আটক করে। টুলুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ জানান, ঘটনার পর পরই পুলিশ অভিযুক্ত ফারুককে গ্রেফতার করেছে। তবে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না, এ ঘটনায় শুধু ফারুকই জড়িত নাকি অন্য কেউ আছে পুলিশ তদন্ত করে এ ঘটনায় আইনানুক ব্যবস্থা নিবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।