ভোলায় এ্যাডভোকেট নুরনবীর নেতৃত্বে আনন্দ মিছিল


নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।
এডভোকেট নুরুর আমিন নুরনবীকে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নির্বাচিত করায় ভোলা সদরে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ নেতা কর্মীরা। ভোলার অভিবাবক জননেতা তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিলটা যুগীরগোল থেকে শুরু করে সদর রোড হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয় থেকে সদর থানা আওয়ামীলীগের পূর্ব ঘোষিত আনন্দ মিছিলের সাথে যোগ দেন।

এর আগে গত ২৮ নভেম্বর আওয়ামীলীগের নির্ভরতার প্রতিক মোঃ মোশারেফ হোসেন সভাপতি ও ভোলার মিষ্টার ভদ্রলোক নজরুল ইসলাম গোলদার কে সাধারণ সম্পাদক, এ্যাডভোকেট ভোলা বারের একাধিক বার নির্বাচিত সম্পাদক ও জিপি নুরুল আমিন নুরনবীকে সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করে বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। দলের দুর্দিনের এই নেতাদেরকে ফের নির্বাচিত করায় খুশি ভোলা সদর উপজেলার তৃণমূলের নেতাকর্মীরা।
উল্লেেখ্য ২৮ নভেম্বর বৃহস্পতিবার সকালে ভোলা সরকারি স্কুল মাঠে বিভিন্ন ইউনিয়ন এর ডেলিকেট ও কাউন্সিলদের নিয়ে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।