ভোলায় ইয়াবা ও গাঁজাসহ তিন যুবক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার ॥

ভোলায় ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল ১৯ নভেম্বর বিভিন্ন সময় ভোলা জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।
সূত্রে জানা গেছে, সরাদেশে মাদক বিরোধী অভিযান চালাচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে ভোলা থেকে মাদকমুক্ত করার চেষ্টা চালাচ্ছে। গত ২০ নভেম্বর দুপুর দেড়টার দিকে এসআই শান্তনু দেবনাথ সংগীয় ফোর্স নিয়ে ভোলা সদর উপজেলার আবহাওয়া রোডের পৌর ১ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে পৌর ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আলমগীর হোসেনের ছেলে মোঃ তানজিল মাহমুদ (২৪) কে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে ১৯ নভেম্বর এসআই মো: আবু জাফর বিশ্বাস সংগীয় ফোর্স নিয়ে রাত পৌনে ৮টায় ভোলা সদর উপজেলার ধনিয়া ০৪ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে কানাইনগরের পিতা- মৃত ইউনিছ মিয়ার ছেলে মো: ছানাউল্লাহ (৩৫) কে ৫০ গ্রাম গাজা ও ৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন।
অপর আরেক অভিযানে এসআই মো: হাবিবুর রহমান সংগীয় ফোর্স নিয়ে রাত পৌনে ১০টার দিকে একই ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের দরিরাম শংকর এলাকায় অভিযান পরিচালনা করে শেখ ফরিদ উদ্দিনের ছেলে মো: রমজান আলী রনি (৩৫) কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) মোঃ শহিদুল ইসলাম।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।