ভোলার বিউটিশিয়ান তিশা পেল বিউটি ফেষ্ট এন্ড ব্রাইডাল কম্পিটিশন ২০১৮ সম্মাননা

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা. কম।

রূপ চর্চার বিষয়টি আবহমান কাল ধরে সংস্কৃতির সাথে মিশে সময়ের সাথে সাথে এর ধারণা বদলে যাচ্ছে। আর সে কারণেই এখন বিউটিশিয়ানদের চাহিদা তৈরি হয়েছে প্রায় সবখানেই। শহর কিংবা গ্রাম, সব জায়গাতেই এখন রয়েছে দক্ষ বিউটিশিয়ানদের চাহিদা। তার ধারাবাহিকতা বজায় রেখে গত (৫ ই) নভেম্বর রাজধানীর উওরায় জমজম টাওয়ার কনভেনশন হলে অনুষ্ঠিত হয় স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি আয়োজিত বিউটি ফেষ্ট এন্ড ব্রাইডাল কম্পিটিশন ২০১৮।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পারসোনার বিউটি পার্লারের চেয়ারম্যান  কানিজ আলমাস খান। অনুষ্ঠানে মূল আকর্ষন  ছিলো মুম্বাই  থেকে আগত ওর্য়াল্ড ফেমাস মেকআপ আর্টিস্ট অনুরাগ আর‍িয়া ভারধান।

অনুষ্ঠানটির আয়োজক ছিলেন স্টাইলিশ হেয়ার এন্ড বিউটি একাডেমি  এর স্বত্বাধিকারী জনাব এস.এম.শাহ ফারহান। তার অক্লান্ত পরিশ্রমে এত বড় প্রোগ্রাম সফল হয়েছে। তার পরিচালনায় ওর্য়াল্ড ফেমাস মেকআপ আর্টিস্ট অনুরাগ আর‍িয়া ভারধান  এর মত বড় মাপের মেক আপ আর্টিস্ট কে এনে বাংলাদেশের বিউটিশিয়ান দের মেক-আপ এর সেমিনার করেছে এবং ব্রাইডাল কম্পিটিশন করেছে। এটা বাংলাদেশী বিউটিশিয়ান দের জন্য অনেক বড়  উপহার।

এ অনুষ্ঠানে বাংলাদেশের প্রায় সকল জেলা শহর থেকে  অসংখ্য গুনী গুনী বিউটিশিয়ান ‘রা অংশগ্রহন করেন। দ্বীপ জেলা ভোলা থেকে রাহা ব্রাইডাল হাউজ এর মালিক নাহিদ নুসরাত  তিশা এতে অংশ গ্রহন করেন এবং তার কাজের পারফরমেন্স দেখিয়ে জয় করে নেন দক্ষ বিউটিশিয়ান এর সার্টিফিকেট। নাহিদ নুসরাত তিশা বলেন প্রতিবছর এ রকম অনুষ্ঠানের আয়োজন করলে আমরা নতুন নতুন কিছু শিখতে পারবো,আমাদের কাজের উৎসাহ বাড়বে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।