ভোলার বাণীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি। আমাদের সময়.কম

ভোলার বহুল প্রচারিত এবং জনপ্রিয় পত্রিকা দৈনিক ভোলার বাণীর পহেলা ডিসেম্বর ৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। আর এই ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার সন্ধ্যায় উকিলপাড়াস্থ পত্রিকার অফিসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ভোলার সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, ভোলার বাণীর যুগ্ন সম্পাদক আবদুস শহীদ তালুকদার, ব্যবস্থাপনা সম্পাদক আমিনুল ইসলাম মঞ্জু খাঁন, নির্বাহী সম্পাদক জে আই সবুজ, মানবাধিকার কর্মী ইলিয়াস চৌধুরী, ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি এমরান হোসেন, নজরুল ইসলাম খোকন, শাহীন কাদের, স্টাফ রিপোর্টার এম শরীফ হোসাইন, ইয়ামিন হোসেন, মাহমুদুল হাছান ফাহাদ, মাহে আলম, ভোলার বাণীর রিপোর্টার এইচ এম এরশাদ, সফিকুল ইসলাম, বিপ্লব রায়, মোঃ হারুন, আজিজুল হক, রেজোয়ান মাসুদ, মাইনুল ইসলাম, শারমিন আক্তার, আকতারুল ইসলাম আকাশ প্রমুখ

মতবিনিময় সভার শুরুতেই নতুন দায়িত্বপ্রাপ্ত ভোলার বাণীর নির্বাহী সম্পাদক জে আই সবুজ ও বিশেষ প্রতিনিধি এমরান হোসেনসহ নারী সাংবাদিক শারমিন আক্তার ও আকাশকে স্বাগত জানান প্রতিনিধিরা। মতবিনিময় সভায় আগামী পহেলা ডিসেম্বর কিভাবে প্রতিষ্ঠা বার্ষিকী সার্থক ও সফল করা যায় এ বিষয়ে বিস্তারিত আলোচনা সভা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।