ভোলার পূর্ব ইলিশায় চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।

আকতারুল ইসলাম আকাশ, আমাদের ভোলা.কম।

গত (২৩নভেম্বর) শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব আলহাজ্ব মোশারেফ হোসেন এর নির্দেশে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২নং ইলিশা ইউনিয়নের রৌদ্রের হাট বাজারে নৌকার বিজয় লক্ষে নেতাকর্মীদের সাথে মতবিনিময় চলাকালীন সময়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ২নং ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাছনাইন আহমেদ হাছান মিয়ার উপর হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়।

তারই ধারাবাহিকতায় আজ (২৪ নভেম্বর) শনিবার বিকাল ৩ ঘটিকার সময় ইলিশার রৌদ্রের হাট বাজারে বিক্ষোভ সভাবেশ করেন ইলিশা ইউনিয়ন পরিষদ ও ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ।

এসময় উপস্থিত ছিলেন, সভার সম্মানিত সভাপতি মিয়া সিরাজ, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মিজান খাঁ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃমন্নান মিয়া, আওয়ামীলীগ কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইয়েদ আলী জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, যুবলীগের সভাপতি আলাউদ্দিন আলীসহ স্থানীয় আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

হামলার ক্ষোভ প্রকাশ করে রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজান খাঁ বলেন, যে সন্ত্রাসীরা চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার উপর অতর্কিত হামলা করেছে। তাদেরকে আমরা দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকষর্ণ করছি এবং এই সমাজ থেকে তাদেরকে দূর করার জন্য তাদের যত জায়গা জমি আছে তা যদি এই তিন ইলিশার কেউ না কিনে তাহলে তার বর্তমান মূল্য দিয়ে আমি তা কিনে তাদেরকে এই সমাজ থেকে প্রতিহত করতে চাই। সন্ত্রাসীদের এই সমাজ থেকে বয়কট করতে হবে। নইলে কেউই শান্তিতে থাকতে পারবেনা।

এই সময় বক্তারা বলেন, এই হামলার তীব্র প্রতিবাদ জানাতে আগামীকাল (২৫ নভেম্বর) রবিবার ইলিশা ইউনিয়নের সকল ব্যবসা প্রতিষ্ঠান ১১টা থেকে ১১টা ২০ মিনিট পযর্ন্তু বন্ধ রাখার অনুরোধ জানান ব্যবসায়ীদের প্রতি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।