ভোলায় আইজিপি কাপ যুব কাবাডির সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা ।

ভোলায় আইজিপি কাপ যুব কাবাডির সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) দুপুর ৩ ঘটিকায় ভোলা জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থা ভোলার আয়োজনে ভোলা টাউন মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-২০২১ এর সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলার সভাপতিত্বে ও মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোশারেফ হোসেন ও বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব নজরুল ইসলাম গোলদার।

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-২০২১ এর ফাইনাল খেলার ১ম ইভেন্টে ভোলা সদর উপজেলা (দক্ষিন) বালিকা এর বিপক্ষে ভোলা সদর উপজেলা (উত্তর) বালিকা দল বিজয়ী হয় এবং ২য় ইভেন্টে লালমোহন উপজেলা বালকদের বিপক্ষে ভোলা সদর উপজেলা বালক দল বিজয়ী হন।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আব্বাস উদ্দিন, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা ও লালমোহন থানা, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।